এম.এ আজিজ রাসেল :
শহরের টেকপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইফতেখার গণি দিনার নামে এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। অকালে ঝরা পড়া দিনার কক্সবাজার ভোকেশনাল ইনস্টিটিউটের নবম শ্রেণির ছাত্র ছিল।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, টেকপাড়া চৌমুহনী এলাকার ওসমান গণি পুতুর পুত্র রাত সাড়ে ১০টার দিকে শিফট হওয়া নতুন বাসায় পরিচ্ছন্নতার কাজ করছিল। ওই সময় বাথরুম পরিস্কারের সময় একটি বৈদ্যুতিক তার পানিতে ঝুলে পড়ে। এতে মুহুর্তেই জমে থাকা পানিতে বিদ্যুৎ বিচ্ছুরণ হয়ে যায়। যার ফলে বিদ্যুৎস্পৃষ্টে দিনারের মৃত্যু হয়। মৃত্যুর ১০ মিনিট পর পরিবারের সদস্যরা তাঁকে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে সুরতহাল শেষে তার মরদেহ বাড়িতে আনা হয়।

এদিকে তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তাকে একনজরে শেষ বারের মতো দেখতে তার বাড়িতে ছুটে আসে আত্মীয় স্বজন, পাড়া প্রতিবেশী ও বন্ধু-বান্ধব।

টেকপাড়ার বাসিন্দা ছাত্রলীগ নেতা আসিফুল করিম বলেন, দিনার অত্যন্ত অমায়িক ও সহজ-সরল ছিল। সবার সাথে সৌহার্দপূর্ণ সম্পর্ক বিদ্যামান। তাকে এলাকার ছোট-বড় সবাই ভালবাসতো। তার এই আকস্মিক চলে যাওয়া কেউ মেনে নিতে পারছে না।