জাহেদ হাসান:
কক্সবাজার সদরের পিএমখালীর ৬নং ওয়ার্ডের গোলারপাড়ায় আগুন লেগে ৬টি পরিবারের বাড়ি ঘর পুড়ে সবকিছু ভস্মীভূত হয়। ফলে পরিবার গুলো প্রচণ্ড শীতে খোলা আকাশের নীচে অত্যন্ত মানবেতরভাবে রাত কাটাচ্ছে।

শনিবার (১৪ জানুয়ারি)বিকেল ৪টায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

অগ্নিকান্ডের খবর পেয়ে তৎক্ষণাৎ ছুটে যান পিএমখালীর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল্লাহ। এসময় তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের প্রতি সমবেদনা জানান এবং সরকারি ভাবে সহযোগীতা করার আশ্বাস দেন।পরে চেয়ারম্যান নিজ অর্থায়নে ক্ষতিগ্রস্তদের মাঝে শীতবস্ত্র ও শুকনো খাবার বিতরণ করেন।

খবর পেয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাকারিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।এসময় তিনি উপজেলা প্রশাসনের পক্ষ হতে ত্রান-সামগ্রী ও শীত বস্ত্র ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে তুলে দেন।

এসময় ইউএনও মোহাম্মদ জাকারিয়া বলেন,সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এনজিও সংস্থার সাথে যোগাযোগ করা হয়েছে, যাতে দ্রুততম সময়ের মধ্যে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর জন্য ঘরের ব্যবস্থা করে দেয়া হয়।

এসময় উপস্হিত ছিলেন,পিএমখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল্লাহ, মহিলা ইউপি সদস্য লুৎফা তাহেরা ও আঞ্জুমান আরা আঞ্জু ও গ্রাম পুলিশের সদস্য সহ আরো অনেকে।