মোঃ কাউছার উদ্দীন শরীফ, ঈদগাঁও:

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালীর দিন মজুর সাহাব উদ্দীনের লাশ উদ্ধার করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।

বুধবার ১১ জানুয়ারী সকালে বর্ণিত ইউনিয়নের পূর্ব গোমাতলী এলাকার ঈদগাঁও নদী থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত যুবক একই ইউনিয়নের চর পাড়া এলাকার স্থানীয় বাসিন্দা মৃত কালুর ছেলে বলে জানা গেছে।এ তথ্য নিশ্চিত করেন ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ গোলাম কবির।

জানা যায়,বর্ণিত এলাকায় ঈদগাঁও নদীতে স্থানীয়রা সাহাব উদ্দীনের লাশ দেখে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ গোলাম কবিরের নিদের্শে এএস আই শফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশের দল ঘটনা স্থালে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।নিহত যুবক মৃগীরোগী ছিল তাই নদীতে পড়ে গিয়ে মৃত্যু করে বলে প্রাথমিক ধারণা করা হয়।

পরিবার সূত্রে জানা যায়, গতকাল সকালে লবণ চাষের কাজে যায় সাহাব উদ্দীন। রাতে বাড়ী ফেরার পথে পার্শ্ববর্তী নদীতে পড়ে মৃত হয়েছে বলে আমাদের ধারণা। তাকে না পেয়ে দীর্ঘক্ষণ খোঁজাখুজির পর এক পর্যায়ে মৃত অবস্থায় আজ সকালে নদী থেকে উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, নিহত সাহাব উদ্দীনের গতকাল লবণ চাষের কাজ করছিল। রাতে বাড়ীতে না যাওয়ার ফলে স্বজনেরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তার সন্ধান পাওয়া যায়নি। আজ সকালে নদীর তীরে তার লাশ দেখতে পায়। সে দীর্ঘদিন ধরে মৃগীরোগে আক্রান্ত ছিল।

প্রাথমিক সুরতহাল রিপোর্ট  তৈরি করে স্বজনের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ গোলাম কবির।

সাহাব উদ্দীনের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।