সিবিএন ডেস্ক:
পর্যটন রাজধানী কক্সবাজার এর সায়মন রিসোর্ট এ জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) কক্সবাজার চ্যাপ্টারের চতুর্থ সাধারণ সদস্য সভা এবং জেনারেল এসেম্বলি জুনিয়র চেম্বার কক্সবাজার এর ফাউন্ডার প্রেসিডেন্ট আবু ফারহান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে ২১ শে ডিসেম্বর। এতে উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদেশ এর ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট এবং কক্সবাজার চ্যাপ্টারের মেন্টর  সাইফ উদ্দৌলাহ।

শুরুতেই সেক্রেটারি জেনারেল মোনেম সালেহ সেজান কোরাম পূর্ণ করে সভা শুরু করেন। এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবেদ আহসান সাগর গতবারের সাধারণ সভায় প্রস্তাবিত এজেন্ডা সমূহ উত্থাপন করেন। সফল বাস্তবায়নের প্রেক্ষিতে সর্ব সম্মতিক্রমে উত্থাপিত এজেন্ডা পাশ হয়। একই সাথে ট্রেজারার ফয়সাল সিদ্দীকি অদ্যাবধি চ্যাপ্টারের আয়-ব্যয় উপস্থাপন করেন।

জেসিআই কক্সবাজার এর ফাউন্ডার প্রেসিডেন্ট আবু ফারহান প্রজেক্ট ইচ্ছে-পূরণ, গ্রীণ কক্সবাজার, ট্যুরিজম ডেভেলপমেন্ট এবং ইভেন্ট ফ্যামিলি ডে আউট, মেম্বারস নাইটস সফলভাবে বাস্তবায়ন করায় ধন্যবাদ জানান। ২০২২ সালের সকল কর্মকান্ড, প্রজেক্ট ও ইভেন্টগুলোর উপস্থাপনে উপস্থিত সদস্যরা স্বতঃস্ফূর্ত উচ্ছাস প্রকাশ করেন।

পরবর্তীতে ইলেকশন কমিশনার জেসিআই বাংলাদেশ এর ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট জনাব সাইফ উদ্দৌলাহ জেনারেল এসেম্বলি সম্পন্ন করেন। সকল মেম্বারদের ভোটের মাধ্যমে ২০২৩ সালের কমিটি নির্বাচিত হয়। এতে ২০২৩ সালের জন্য কক্সবাজার চ্যাপ্টারের প্রেসিডেন্ট নির্বাচিত হন শেখ আশিকুজ্জামান। নতুন প্রেসিডেন্ট কমিটির পক্ষ থেকে পূর্বের কমিটির গ্রহণযোগ্য কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন।

উপস্থিত অতিথি ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট সাইফ উদ্দৌলাহ জেসিআই কক্সবাজার চ্যাপ্টার ২০২২ সালে জেসিআই বাংলাদেশ 100% Efficiency Award এর জন্য নির্বাচিত হওয়ায় এবং বেস্ট প্রজেক্ট অফ ২০২২ এর জন্য প্রজেক্ট গ্রীন কক্সবাজার নোমিনেশন পাওয়ায় সবাইকে অভিনন্দন জানান। এছাড়াও সম্প্রতি অনুষ্ঠিত JCI TOYP 2022 এ ফ্লেভারস অফ কক্সবাজার নামে কক্সবাজারের ঐতিহ্য ও সংস্কৃতি তুলে ধরে অনুষ্ঠান আয়োজনের জন্য কক্সবাজার চ্যাপ্টারের ভূয়সী প্রশংসা করেন। সর্বশেষ নতুন কমিটির সাফল্য কামনা করে সাধারণ সভার সমাপ্তি ঘোষণা হয়।