আব্দুস সালাম,টেকনাফ:
টেকনাফ সাবরাং ইউনিয়নের পেন্ডল পাড়ার মৃত হাজী জালাল আহমদের ছেলে মৌলভী ফজলুল করিমের পৈত্রিক সম্পত্তি কেড়ে নিতে আপন সহোদর ভাই আব্দুর রহিম (৫৫), আব্দুল করিম (৫২) ও ভাতিজাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্তদের বসত-বাড়ি আমার বসত-বাড়ির পাশাপাশি হওয়ায় প্রায় সময় জমির বিষয় নিয়ে বিভিন্ন ধরনের বিরোধ চলে আসছিল। এতে আমি অভিযুক্তদেরকে বাধা প্রদান করিলে তারা আমার কোন কথা তোয়াক্কা করে না। সেই ধারাবাহিকতায় অভিযুক্তরা পরস্পর যোগসাজশে উক্ত ঘটনার জের ধরে গত বৃহস্পতিবার
(১৫ ডিসেম্বর) দুপুর ১২ টার দিকে অভিযুক্তরা যোগসাজশে দেশীয় বিভিন্ন অস্ত্রে-শস্ত্রে সজ্জিত হয়ে সন্ত্রাসী কায়দায় বর্ণিত জমিতে এসে আমার সাথে কথা কাটাকাটি করে। এক পর্যায়ে অভিযুক্ত একই এলাকার মৃত হাজী জালাল আহমদের ছেলে আব্দুর রহিম (৫৫), আব্দুল করিম (৫২), আব্দুর রহিমের ছেলে ওসমান গণি (২৮), নাছির উদ্দিন (২২), আব্দুর রহিমের স্ত্রী আয়েশা খাতুন (৩৫) ও আব্দুল রহিমের স্ত্রী রাজিয়া বেগম (৩৩)
এরা আমার উপর ক্ষীপ্ত হয়ে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে মারধর করার জন্য উদ্যত হয় এবং আমার বসত বাড়ির বিভিন্ন আসাবাপত্র, ঘেরা বেড়া ভাংচুর করে এবং সুপারী বাগানের লোহার শিকলের ঘেড়াসহ প্রায় ৪ লক্ষ ৬০ হাজার টাকার ক্ষয়ক্ষতি করে। হুমকি দেয় যে, ঘটনার বিষয়ে থানায় অভিযোগ বা মামলা করিলে পরবর্তী সময়ে আমাকে ও আমার পরিবারের সদস্যদেরকে খুন করে লাশ গুম করবে বলে জানায়। অভিযুক্তরা উক্ত ঘটনাকে কেন্দ্র করে আমাকে ও আমার পরিবারের লোকজনদেরকে যে কোন সময় বড় ধরনের ক্ষতি করতে পারে বিধায় আমি অভিযুক্তদের বিরুদ্ধে এহেন হুমকি ধমকিতে খুবই নিরাপত্তাহীনতায় ভুগিতেছি। উক্ত ঘটনার বিষয়ে সংশ্লিষ্ট প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করছি।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নুরে আলম বলেন,এ ঘটনা সংক্রান্ত বিষয়ের উপর একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।