আবুল বশর পারভেজ:
মহেশখালী পল্লী বিদ্যুৎ অফিসের সামনে ২৯ নভেম্বর সকাল ৯টায় ট্রাক চাপায় কক্সবাজার সিটি কলেজ ইসলামে ইতিহাস ও সংস্কৃতি বিভাগের মাস্টার্স (প্রিলি) ছাত্র ও আবুল খায়ের কোম্পানির বাজার পরিদর্শক সিরাজুল ইসলাম মানিক এর মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটেছে ২৯ নভেম্বর গোরকঘাটা বাজারে পন্যবাহী ট্রাক প্রবেশ করার সময় পল্লী বিদ্যুৎ অফিসের সামনে। ট্রাকের চাপায় পিষ্ট সিরাজুল ইসলাম মানিক চালিত মোটর সাইকেলটিও ভেঙ্গে চুরমার হয়ে যায়।
ঘটনাস্থলে উপস্থিত সিএনজি ড্রাইভাররা তাকে দ্রুত মহেশখালী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করে।
মহেশখালী হাসপাতালের সরকারী এম্বুলেন্স যোগে চট্টগ্রামে নেওযার পথে অতিরিক্ত রক্তক্ষরণ হলে পটিয়া হাসপাতালে নিয়ে যায়। পটিয়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মানিককে মৃত ঘোষনা করে। সন্ধ্যায় মানিকের মরদেহ গ্রামের বাড়ীতে নিয়ে আসা হয়।
এদিকে এশারের নামাজের পর বড় মহেশখালী পূর্ব দেবাঙ্গাপাড়ায় জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বিভিন্ন পন্য বোঝাই ট্রাকটি মহেশখালী থানা হেফাজতে রয়েছে।

নিহত মানিক বড় মহেশখালী পূর্ব দেবাঙ্গপাড়ার মৃত বাদশা মিয়ার ৩য় পুত্র। মৃত্যু কালে ২মেয়ে স্ত্রী, মা, ভাই রেখে গেছেন। তিনি কক্সবাজার সিটি কলেজ ইসলামে ইতিহাস ও সংস্কৃতি বিভাগের মাস্টার্স প্রিলি পরীক্ষার্থী । আগামী ৩ ডিসেম্বর তার ফাইনাল ভাইভা।
আবুল খায়ের কোম্পানির কনজুমার বিভাগের এরিয়া ম্যানেজার মনজুরুল আলম জানান, কোম্পানির নির্দেশে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে নেওয়া হচ্ছিল। পথিমধ্যে তার মৃত্যু হয়। কোম্পানির নিয়মনীতি মতে সহযোগিতা করা হবে।
বিভিন্ন পন্য বোঝাই ট্রাকটি মহেশখালী থানা হেফাজতে রয়েছে। ঘাতক ট্রাকটি কালারমারছড়ার সনজিত বৈদ্যর বলে জানা গেছে।