আব্দুস সালাম,টেকনাফ:
কক্সবাজারের টেকনাফে সন্ত্রাসীদের ধারালো দা’ এর কোপে ছিদ্দিক আহমদ (৫৫) নামের এক ব্যক্তির দুই হাতের কব্জি কেটে নিয়ে ফেলেছে । আহত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য টেকনাফ থেকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত ব্যক্তি নাজির পাড়া এলাকার মৃত নজির আহমদের ছেলে।
শনিবার (২৬ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে টেকনাফ সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড নাজির পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

আহত ছিদ্দিক আহমদের ছেলে ফরিদ আলম জানান,দুপুরে টেকনাফ থেকে সাবারাং মোটরসাইকেল যোগে মেয়ের বাড়িতে যাওয়ার পথে নাজির পাড়া মাদ্রাসা সংলগ্ন রাস্তার উপরে স্থানীয় ইউপি সদস্য এনাম মেম্বারের নেতৃত্বে একদল সন্ত্রাসী ছিদ্দিকের পথ গতিরোধ করে কিছুই বুঝে উঠার আগেই ধারালো দা দিয়ে কোপিয়ে দুই হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলে। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা কব্জি দুটো নিয়ে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. নাসিম ইকবাল জানান,দুই হাতের কব্জি কাটা ও রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তিকে বিকেলে স্বাস্থ্য কমপ্লেক্স আনা হয়। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করে দিয়েছি।

এ ব্যাপরে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল হালিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। তবে হামলাকারীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।