আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার):
কক্সবাজারের টেকনাফ পৌরসভার নাইট্যং পাড়া এলাকায় পুলিশ অভিযান চালিয়ে ২৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এসময় দুই নারীসহ চার মাদক কারবারীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১২জুলাই) সন্ধ্যায় টেকনাফ পৌরসভার নাইট্যং পাড়া এলাকার আটক রশিদা বেগমের বসত ঘরের খাটের নিচ থেকে ২৮ হাজার ইয়াবাসহ তাদেরকে আটক করতে সক্ষম হয়।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাফিজুর রহমান গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ রফিকুল ইসলাম রাফি ও এএসআই মোঃ সাখাওয়াত হোসেনের
নেতৃত্বে সঙ্গীয় র্ফোস নিয়ে টেকনাফ পৌরসভার নাইট্যং পাড়া এলাকার আটক আসামী রশিদা বেগমের বসত ঘরের খাটের নিচে তল্লাশী চালিয়ে ২৮ হাজার পিস ইয়াবাসহ টেকনাফ পৌরসভার ১নং ওয়ার্ডের নাইট্যং পাড়া এলাকার ছৈয়দুল ইসলামের মেয়ে ও বদি আলমের স্ত্রী রশিদা বেগম (২৫),
পশ্চিম নাইট্যংপাড়া এলাকার নুর আমিনের মেয়ে ও মোঃ ইমরানের স্ত্রী জাহিদা পরিমণি প্রকাশ মুন্নী (১৯),সাবরাং ইউনিয়নের ২নং ওয়ার্ড আলীর ডেইল এলাকার জাফর আলমের ছেলে মোঃ তৈয়ব (৩২), টেকনাফ পৌরসভার ৭নং ওয়ার্ডের চৌধুরী পাড়ার আবুল হাশেমের ছেলে মোঃ রাশেদ (৩৩)
কে আটক করা হয়।

তিনি আরো জানান,উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃত আসামীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ৩৬(১) সারণি ১০(গ)/৪১ ধারা আইনে মামলা দায়েরের পর কক্সবাজার আদালতে প্রেরণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।