স্বাস্থ্যবিধি মেনে পশু কোরবানি ও কোরবানিকৃত পশুর উচ্ছিষ্টাংশ সুষ্ঠুভাবে অপসারণের মাধ্যমে পরিবেশ দূষণরোধ করার লক্ষ্যে কুতুবদিয়া উপজেলার লেমশীখালী ইয়ুথ ফোরাম এর পক্ষ থেকে লেমশীখালী ইউনিয়নবাসীকে সচেতন হওয়ার আহবান করা হয়।

যত্রতত্র পশু জবাই করা হতে বিরত থাকতে এবং সুনির্দিষ্ট স্থানে গর্ত করে গর্তের মধ্যে রক্ত, গোবর ও পরিত্যক্ত অংশ রেখে মাটি চাপা দেয়ার অনুরোধ জানানো হয়।

আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে কোরবানিকৃত পশুর উচ্ছিষ্টাংশ সুষ্ঠুভাবে ব্যবস্থাপনা ও অপসারণের মাধ্যমে পরিবেশ দূষণ রোধকল্পে করণীয় বিষয়ে আজ সকাল ১০ টায় লেমশীখালী লেমশীখালীর প্রাণকেন্দ্র চৌমুহনী বাজারে ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

ক্যাম্পেইন সভাপতিত্ব করেন লেমশীখালী ইয়ুথ ফোরাম এর উপদেষ্টা জাহিদুর রহমান। উক্ত ক্যাম্পেইনে আরো উপস্থিত ছিলেন ইয়ুথ ফোরাম এর সদস্য আমান উল্লাহ, ইমতিয়াজ, নুরুল ইসলাম, ইসমাইল, তুহিন, তুষার, কলিম উল্লাহ, মুরসালিন, ইনজামাম ইউসুফ, শাকিল, কামরুল, শিফাত, আব্বাস, রায়হান, হাসান, বেলাল, ইউনুছ,তানিম ও অন্যান্য সদস্যবৃন্দ।

ক্যাম্পেইনে কোরবানিকৃত পশুর উচ্ছিষ্টাংশ সুষ্ঠুভাবে অপসারণে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ২ হাজার কপি প্রচারপত্র লেমশীখালী ইউনিয়ন এর ৯ টি ওয়ার্ডে বিতরণ ও বিভিন্ন জনসমাগম স্থানে লাগানো হয়।