সাজন বড়ুয়া সাজু:

দরিদ্র ও দুস্থ মানুষদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ত্রাণ সামগ্রী সহায়তা প্রদান করেছে ১০ পদাতিক ডিভিশন বাংলাদেশ সেনাবাহিনী।
গতকাল থেকে শুরু হওয়া কার্যক্রমের প্রথম দিনে চিকিৎসা সেবার কার্যক্রম শুরু করে বাংলাদেশ সেনাবাহিনীর মেডিকেল অফিসারগণ। উখিয়া উপজেলা খেলার মাঠে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে দিনব্যাপী রামু সেনানিবাসের বিশেষজ্ঞ চিকিৎসক দল মেডিক্যাল ক্যাম্পে প্রায় ৬৫০ জন রোগীর মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সরবরাহ করেন।
এই সময় মেডিকেল অফিসারগণ বলেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ১০ পদাতিক ডিভিশনের পক্ষ থেকে সাধারণ জনগোষ্ঠীর জন্য এই ক্যাম্পিং ও ত্রাণ সহায়তা আয়োজন ।

আজ শেষের দিনে হোস্ট কমিউনিটির প্রায় ২০০শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন ১০ পদাতিক ডিভিশনের ৬৫ ট্রাস্কফোর্স কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মাহবুবুস সামাদ, টাস্কগ্রুপ কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল রুম্মান মাহমুদসহ সেনাবাহিনীর দায়িত্বশীল অফিসারগণ।

বিনামূল্যে ফ্রি চিকিৎসা, ওষুধ এবং খাদ্য সামগ্রী পেয়ে বেশ খুশি স্থানীয় জনসাধারণ। সেনাবাহিনীর এমন উদ্যোগে ধন্যবাদ জানিয়েছেন তারা ।