প্রেস বিজ্ঞপ্তি:
ককসবাজারে   লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গার্ডেন এর উদ্যোগে ৪ দিন ব্যাপী  নানা কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। সকালে পৌরসভার মেয়র মুজিবুর রহমান কলাতলীর কুটুমবাড়ি চত্বরে এসব  কর্মসুচীর উদ্বোধন করেন। এসময় বৃক্ষরোপণ,   শতাধিক অসহায় ও পথ শিশুদের মাঝে খাদ্য, বস্ত্র ও মাস্ক বিতরণ করা হয়।
অনুষ্ঠান সভাপতিত্ব করেন, লায়ন্স ক্লাব অব ক্যাপিটাল গার্ডেন এর কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব লায়ন্স খান আকতারুজ্জামান।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লায়ন্স ক্লাব অব ক্যাপিটাল গার্ডেন এর ট্রেজার মামুন হোসেন টিটু, ক্লাব ডিরেক্টর ও সমন্বয়ক নুরুল কবির পাশা পল্লব, ক্লাব ডিরেক্টর শফি উল্লাহ, ক্লাব ডিরেক্টর ও নিউ হংকং বিউটি র্পালার এর পরিচালক রুপা পাশা, সাংবাদিক মো: শফিকসহ অন্যান্যরা। অনুষ্ঠানের সার্বিক সমন্বয় করেন ক্লাব সাধারণ সম্পাদক ড.কাজী সিরাজুল ইসলাম।

এসব কর্মসূচীতে অংশ নিয়ে অতিথিরা বলেন, লায়ন ক্লাব বিশ্বজুড়ে মানবতার জন্য কাজ করে যাচ্ছে। যুগ-যুগান্তরে বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে-ছিটিয়ে থাকা অসহায় ও দুস্থদের সহযোগিতা করে আসছে।

অতিথিরা আরো বলেন, বাংলাদেশে লায়ন ক্লাবের সহযোগিতা পেয়ে অনেক অসহায় মানুষ সুন্দরভাবে জীবন যাপন করতে পারছে। কক্সবাজারেও এমন ধারা অব্যাহত রেখেছে লায়ন ক্লাব।

অন্যান্য কর্মসূচীতে রয়েছে, বাংলাদেশের উন্নয়ন শীর্ষক রচনা ও বঙ্গবন্ধুর চিত্রাঙ্কন প্রতিযোগিতা, ব্লাড গ্রুপ নির্ণয়, ডায়বেটিস পরীক্ষা, পুরস্কার বিতরণ এবং আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
আগামী ১১ ই অক্টোবর লায়নদের এসব কর্মসূচি সমাপ্ত হবে।