সিবিএন ডেস্ক:

চট্টগ্রামের রাঙ্গুনিয়া পৌরসভার সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর ও পৌরসভা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জেসমিন আকতার (৫০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে–রাজিউন)। মঙ্গলবার (৫ অক্টোবর) সন্ধ্যা ৭টা ২০ মিনিটে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মহিলা আওয়ামী লীগের নেত্রী জেসমিন দীর্ঘদিন ধরে লিভার ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, ১ ছেলে ৩ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। পরপর দু’বার মহিলা কাউন্সিলর নির্বাচিত বর্তমান প্যানেল মেয়র-৩ জেসমিন আকতার রাঙ্গুনিয়া পৌরসভা গঠনের পূর্বে পোমরা ইউনিয়ন পরিষদেও দু’বার মহিলা মেম্বারের দায়িত্ব পালন করেন।

মহিলা আওয়ামী লীগের তৃণমূলের সংগঠক কাউন্সিলর জেসমিন আকতারের মৃত্যুর সংবাদে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি। প্রয়াতের আত্মার শান্তিকামনা করেন এবং তাদের শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

রাঙ্গুনিয়ার সন্তান তথ্য ও সম্প্রচার মন্ত্রী তাঁর শোকবার্তায় বলেন, জেসমিন আকতার ছিলেন দক্ষ সংগঠক ও দলের তৃণমূলে নারীদের সংগঠিত করতে নিবেদিতপ্রাণ রাজনীতিবিদ। জীবনে কোন লোভ লালসা তাঁর মধ্যে ছিলনা। এছাড়া রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদার, প্যানেল মেয়র জালাল উদ্দিনসহ কাউন্সিলরবৃন্দ, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।