এম, রিদুয়ানুল হক, চকরিয়াঃ
মৃত্যুর কোন বয়স নেই, সময় নেই। মহান আল্লাহর ডাকে সাড়া দিতে হবে সবাইকে। কেউ আগে আবার কেউ পরে। মৃত্যুর স্বাদ গ্রহণ করতেই হবে। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে মৃত্যুর স্বাদ পুরো জাতিকে কাঁপিয়ে দিয়ে যায়। তেমন এক মেধাবী ছাত্রের অকাল মৃত্যু সবাইকে শোকের সাগরে ভাসিয়ে দিয়ে গেল।

২৭ ডিসেম্বর সন্ধ্যা ৭.৪৫টায় স্ট্রোক করে মৃত্যুবরণ করেন মেধাবী শিক্ষার্থী জামিম মুনতাসির। সে চকরিয়া কোরক বিদ্যাপীঠ এর ২০১৯ সালের বিজ্ঞান বিভাগের এস.এস.সি পরীক্ষার্থী এবং কাকারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিম উদ্দিন স্যার এর একমাত্র সন্তান।

২৮ ডিসেম্বর সকাল ১০.৩০ টার সময় লোটনী কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে তার ননামাযে জানাজা অনুষ্ঠিত হয়।

তাঁর মৃত্যুতে বিভিন্ন পেশার মানুষ শোক বার্তা দিয়েছেন। তাঁকে এক পলক দেখার জন্য ছুটে যায় কোরক বিদ্যাপীঠের বিভিন্ন শ্রেণির হাজারো শিক্ষার্থী। তার মৃত্যুকে অনেকে গ্রহণ করতে পারে নি। তারপরও মহান আল্লাহর নির্দিষ্ট ডাককে কেউ গ্রহণ না করে পারেন না। তাই তার মৃত্যুকে অশ্রু জলে বিদায় দেয়া ছাড়া কোনো উপায় নেই।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কোরক বিদ্যাপীঠের সকল শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক-অভিভাবিকা, ম্যানেজিং কমিটি ও শিক্ষার্থীরা। বিশেষ করে শোক প্রকাশ করেছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আখের ও সহকারী প্রধান শিক্ষক ফজলুল কাদের।