দেলওয়ার হোসাইন, পেকুয়া :

মাদক মুক্ত যুব সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই,প্রযুক্তির এযুগে পড়ালেখার পাশাপাশি আগামী প্রজন্মকে সুশীল নাগরিক হিসেবে তৈরী করতে খেলাধুলায় আগ্রহী করে তুলতে হবে আর এবিষয়ে সরকারের পাশাপাশি ব্যাক্তি উদ্যোগে প্রতিটি মহল্লায় ছোট ছোট ক্রীড়া অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে মাদক,জুয়া,মোবাইল গেইমস থেকে যুবকদের ফিরে আনতে হবে।

কক্সবাজারের পেকুয়া জালিয়াখালী ভাই ভাই আইডিয়াল ক্লাব ও পূর্ব মেহেরনামা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল ম্যাচ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন পেকুয়া উপজেলা আওয়ামী যুবলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক বিশিষ্ট ক্রীড়াবিদ মোঃ আজম।

শনিবার ২৭মে পৃথকভাবে অনুষ্ঠিত জমকালো আয়োজনে হাজারো দর্শকদের উপস্থিতিতে এ টুর্নামেন্টের ফাইনাল উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা যুবলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক,ক্রীড়া ব্যক্তিত্ব মোঃ আজমগীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠিত টুর্নামেন্ট অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-শিক্ষা,সমাজ সেবক রাজনৈতিক ব্যক্তিত্ব-মৌঃহাসান রব্বানি। উক্ত ফাইনাল খেলায় আরো উপস্থিত ছিলেন-গণমাধ্যম কর্মী সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাংবাদিক এফ এম সুমন,সাংবাদিক দেলোয়ার হোসেন, সাংবাদিক এইচ এম শহিদুল ইসলাম, সাংবাদিক বাহার ও আরিফ প্রমুখ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা।

শটপিচ ফাইনাল টুর্নামেন্টে প্রধান অতিথি সমাজ সেবক রাজনৈতিক ব্যক্তিত্ব মোঃ আজমগীর কে ক্রেস্ট তুলে দেন খেলার আয়োজক কর্তৃপক্ষ । বিশেষ অতিথি রাজনৈতিক ব্যক্তিত্ব মোঃমৌঃ হাসান রব্বানি কে ক্রেস্ট প্রদান করা হয়। এই সময় যুবলীগ নেতা মোঃ আজম বলেন-মাদকমুক্ত হোক শান্তির জনপদ প্রান প্রিয় পেকুয়া উপজেলার। শিক্ষার সাথে সাথে ক্রীড়া চর্চা অপরিহার্য ।তরুণদের কাছে পৌঁছাতে হবে সাংস্কৃতিক ও ক্রীড়া বান্ধব আয়োজন।