এম.এ আজিজ রাসেল :
বঙ্গবন্ধু জেলা ফুটবল লীগে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে শক্তিশালী অল ষ্টার ফুটবল ক্লাব। মঙ্গলবার বিকালে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে সুপার সিক্সের ৫ম খেলায় মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদ চকরিয়াকে ৫-১ গোলে উড়িয়ে দেয় তাঁরা। এতে টানা দুই ম্যাচ জয় পেয়ে অল ষ্টারের ঝুড়িতে জমা হয় ৬ পয়েন্ট।

উভয় দলই বিদেশি খেলোয়াড়দের নিয়ে দল সাজায়। তবে অল ষ্টারের কাছে একদম পাত্তাও পেল না মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদ চকরিয়া। ম্যাচের শুরুতেই দু’দলই আক্রমণ পাল্টা আক্রমণে যায়। তবে ৩৫ মিনিটে গোল করে সমীকরণ বদলে দেয় অল ষ্টারের রাশেদ। তাঁর দেখানো পথে এগোয় বিদেশি খেলোয়াড় আবদুল্লাহ। এসময় ক্রস শটে গোল করে দলকে ২-০ গোলে এগিয়ে নেয় এই অভিজ্ঞ নাইজেরিয়ান। দুই গোল হজমের পর কয়েকটি পরিকল্পিত আক্রমণও করে মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদ। তবে অল ষ্টারের রক্ষণভাগের সেনানীরা তাদের সব আক্রমণ ভেস্তে দেয়।

দ্বিতীয়ার্ধেও শুধু অল ষ্টারের সফলতার গল্প। ম্যাচের ৬০ ও ৮০ মিনিটে দুর্দান্ত গোল করে দলকে ৪-০ তে এগিয়ে নেয় আইয়ুব এবং বিদেশী সামসি। তবে ৮৯ মিনিটে মুক্তিযোদ্ধা সংসদের বিদেশী মিড ফিল্ডার বাহা একটি গোল করে মান সম্মান খানিক রক্ষা করে। কিন্তু এক মিনিট পরেই আবারও বিদেশি ফরোয়ার্ড আবদুল্লাহ কাউন্টার এ্যাটাক থেকে গোল করে ব্যবধান বাড়ায় ৫-১ তে।

রেফারির শেষ বাঁশিতে বিজয়োল্লাসে ফেটে পড়ে অল ষ্টার শিবির। কোচ ও বিদেশি আবদুল্লাহ জানালেন তাঁদের টার্গেট চ্যাম্পিয়ন হওয়ার। অপরদিকে হেরেও পরবর্তী ম্যাচে ঘুরে দাঁড়ানোর প্রত্যাশা মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদ চকরিয়ার।