মুহাম্মদ মনজুর আলম. চকরিয়া:

কক্সবাজারের চকরিয়ার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের বাসিন্দা অবসরপ্রাপ্ত সেনা সদস্য নুরুল আমিনসহ পরিবারের সদস্যদের ওপর সন্ত্রাসী হামলা এবং উল্টো থানায় মামলা রুজুর প্রতিবাদে সভা ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

আজ বুধবার দুপুরে চকরিয়া পৌরশহরের চিরিঙ্গাস্থ উপজেলা প্রেসক্লাবের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এই কর্মসূচী পালন করে উপজেলার অবসরপ্রাপ্ত আন্তঃ বাহিনীর সদস্যরা।

চকরিয়া অবসরপ্রাপ্ত আন্তঃ বাহিনী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এর ব্যানারে পালিত এই কর্মসূচীতে অবিলম্বে ভুক্তভোগী অবসরপ্রাপ্ত সেনাসদস্য নুরুল আমিনসহ পরিবার সদস্যদের বিরুদ্ধে রুজুকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।

কর্মসূচীতে বক্তারা বলেন- সম্প্রতি জায়গা দখলে নেওয়ার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে একদল সন্ত্রাসী হামলে পড়ে অবসরপ্রাপ্ত সেনাসদস্য নুরুল আমিনের ওপর। এ সময় তাকে বাঁচাতে গেলে হামলা করা হয় তাঁর স্ত্রী, তিন পুত্রসহ পরিবার সদস্যদের ওপর। এই ঘটনায় চকরিয়া থানায় উল্টো মামলা রুজু করা হয় তাদের বিরুদ্ধে। যেখানে আসামী করা হয়েছে স্কুল পড়ুয়া শিশু, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছাত্রকেও।

কর্মসূচীতে বক্তব্য রাখেন চকরিয়া অবসরপ্রাপ্ত আন্তঃ বাহিনী কল্যাণ সমবায় সমিতির সভাপতি মো. মাহবুবুল আলম, সহ-সভাপতি মো. আবু নাছের, সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন, অর্থ সম্পাদক মো. শাহাদাৎ হোসেনসহ অন্যরা।