প্রেস বিজ্ঞপ্তি:

নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের আহবায়ক কমিটির মাসিক সভা অনুষ্টিত হয়। সভায় ক্লাবের নিয়মিত কার্যক্রম,নানা সমস্যা ও যথাসময়ে কমিটি গঠন নিয়ে আলোচনা হয়।
শনিবার বিকেলে প্রেস ক্লাবের নিজস্ব মিলনায়তনে কমিটির আহবায়ক সার্জেন্ট (অবসর) আবদুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন,আহবায়ক কমিটির সদস্য ও প্রতিষ্ঠাতা সভাপতি মাঈনুদ্দিন খালেদ,আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক আমিনুল ইসলাম,সাবেক সভাপতি ইফসান খান ইমন,কমিটির সদস্য সচিব জাহাঙ্গির আলম কাজল,সিনিয়র সদস্য হাফিজুল ইসলাম চৌধুরী,আহবায়ক কমিটির সদস্য জয়নাল আবেদীন টুক্কু,সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদুল হক বাহাদুর,কমিটির সদস্য আবদুর রশিদ,সদস্য মোহাম্মদ শাহীন,সদস্য মোহাম্মদ ইউনুছ ও সদস্য মুহাম্সদ তৈয়ব প্রমূখ। সদস্য সচিব জাহাঙ্গির আলম কাজলের সঞ্চালনায় সভায়
উপস্থিত সদস্য যথাক্রমে আবদুর রশিদ,
জয়নাল আবেদীন টুক্কু ও মোহাম্মদ ইউনুছ বলেন,আজ ক্লাবের সদস্যরা নানা সমস্যায় জর্জরিত। এমতাবস্থায় সদস্যদের এসব সমস্যা চিহ্নিত করে
সমাধান জরুরী।
অপর সদস্য যথাক্রমে মাঈনুুদ্দিন খালেদ,আমিনুল ইসলাম ও ইফসান খান ইমন বলেন,ক্লাবের কাযর্ক্রম অনেকটা ঝিমিয়ে পড়েছে তা আরো গতিশীল হওয়া দরকার। এবং সদস্যদের মধ্যে আরো ভ্রাতৃত্ববোধ বাড়ালে সবার কল্যাণ হবে।
সদস্য হাফিজুল ইসলাম চৌধুরী ও মোহাম্মদ শাহীন বলেন,বিগত দিনে ২ বছরের কমিটি প্রায় ৫ বছর দায়িত্বে থেকে কোন নির্বাচন দিচ্ছিলো না । কৌশলে ক্ষমতা আঁকড়ে ধরে রাখে।
এ অবৈধ কমিটির কাযর্ক্রম নিয়ে অসন্তুষ্ট সৃষ্টি হয় সকল সদস্যদের মাঝে। এভাবে কালক্রমে ক্লাবের কার্যক্রম ঝিমিয়ে পড়ে। সদস্যরা
সকলে এক হয়ে ১ বছর ধরে সভা করে সকলের মতামত নিয়ে গঠিত হয় আহবায়ক কমিটি।
আর এ অবস্থায় বিধি মোতাবেক গঠিত আহবায়ক
কমিটি কার্যক্রম চালান যথাযথভাবে। কমিটি গঠনের প্রস্তুতি নেন যথারীতি।
তারা আশা প্রকাশ করে বলেন,গঠিত কমিটি যেন যথাসময়ে তথা দ্রুত একটি নিয়মিত কমিটি গঠন করেন এ জন্যে সংশ্লিষ্টদের প্রতি অনুরুধ জানানো হয়।
এদিকে সভার সঞ্চালক জাহাঙ্গির আলম কাজল বলেন,নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাব স্বশাসিত সংগঠন হলেও
সকল গণমাধ্যম কর্মীদের ভ্রাতৃত্ববোধ
সৃষ্টির লক্ষ্যে বান্দরবার প্রেস ক্লাব সহ জেলার সকল গণমাধ্যমকর্মীদের সাথে সমন্বয় করে এ ক্লাবের যাবতীয় কার্যক্রম চলে আসছে। যাতে ক্লাবের সদস্য সসহ সকলে সন্তুষ্ট।
সভায় অন্য কোন আলোচ্য বিষয় না থাকায় সভাপতি তার সমাপনী বক্তব্য দিয়ে সভা সমাপ্ত করেন।