প্রেস বিজ্ঞপ্তি:

হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কক্সবাজার সদর-রামু-ঈদগাঁও সহ দেশ-বিদেশের সকল হিন্দু ধর্মাবলম্বীকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন-কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল।

শারদীয় শুভেচ্ছা বার্তায় এমপি কমল বলেন, দুর্গাপূজা শুধু হিন্দু সম্প্রদায়ের উৎসবই নয়, এটি এখন সার্বজনীন উৎসবে পরিণত হয়েছে। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে তিনি হিন্দু ধর্মাবলম্বীসহ সকল নাগরিকের শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করেছেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন ধর্ম-বর্ণ নির্বিশেষে সব মানুষের নিরাপদ আবাসভূমি। এই দেশ আমাদের সকলের। আমাদের প্রত্যাশা- বাঙালির হাজার বছরের ঐতিহ্য সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে সম্মিলিত প্রচেষ্টায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে সক্ষম হব।

‘ধর্ম যার যার উৎসব সবার’ এ প্রতিপাদ্যে দেশের অন্যান্য অঞ্চলের মতো কক্সবাজার সদর-রামু-ঈদগাঁওতেও শতবছর ধরে উৎসব মুখর পরিবেশে সার্বজনীন দুর্গোৎসব উদযাপন হয়ে আসছে। কিন্তু বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস সংক্রমণের কারনে এ বছরও দুর্গোৎসব স্বাস্থ্যবিধি মেনে উদযাপন করতে হচ্ছে।

সাইমুম সরওয়ার কমল এমপি সনাতন সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজায় কক্সবাজার-রামু-ঈদগাঁওসহ দেশ ও বিদেশের সকল মানুষের জীবনে সুখ, শান্তি ও সমৃদ্ধি বয়ে আনুক এ কামনা করে সকলকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন।