কয়েকদিন ধরে স্থানীয় কয়েকটি প্রিন্ট ও অনলাইন পত্রিকা এবং ফেসবুকে ৯৯ ব্রাইডাল ও ৯৯ গেস্ট হাউসের মালিকের সম্মান হানি করতে অপপ্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ করা হয়েছে। ৯৯ ব্রাইডাল ও ৯৯ গেস্ট হাউস নিয়ে ষড়যন্ত্রকারীরা এসব অপপ্রচার চালাচ্ছেন বলে দাবি করেছেন এরশাদ হোসেন নুর। এই নিয়ে তিনি প্রতিবাদ জানিয়েছেন।

অভিযোগে বলা হয়েছে, কক্সবাজার কলাতলী ফিঙ্গার রোডস্থ ৯৯ ব্রাইডাল হাউস ও ৯৯ গেস্ট হাউসের ভাড়াটিয়া মালিক এরশাদ হোসেন নুর। এরশাদ হোসেন নুর জানান, মুল মালিক আনোয়ার হোসেন এর কাছে থেকে তিন বৎসরের জন্য ৯৯ ব্রাইডাল ও ৯৯ গেস্ট হাউসটি ভাড়া নেন তিনি। কিন্তু ৯৯ গেস্ট হাউসটি অবৈধ দখল করে রেখেছেন নুরুল কবির পল্লব নামের এক ব্যক্তি। এ বিষয়ে সদর মডেল থানার এসআই বেলাল একটি তদন্ত রিপোর্ট পেশ করেন এবং বিজ্ঞ আদালতে ও মামলা চলমান রয়েছে যার মামলা নং ৭৭৫/২০২০ ইংরেজি ।

এ কারণে নুরুল কবির পল্লবসহ ষড়যন্ত্রকারীরা ১০ এপ্রিল আমার মালিকানাধীন পানির মটরটি মুল জায়গা থেকে অন্য জায়গায় বাসানোর ভিডিও চিত্র ধারণ করে আমাকে চোর অপবাদ দিয়ে সম্মান হানি করার জন্য বিভিন্ন মিডিয়া ও ফেসবুক পেইজে পোস্ট করেন। অপপ্রচার করা আইডি এবং পেইজের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিবেন তিনি।