মুহাম্মদ শাহ জাহান, ইউএইঃ
বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারস ওয়েলফেয়ার সোসাইটি ইউএই’র (বিডিউজ) উদ্যোগে দিন ব্যাপী বার্ষিক মিলন মেনা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবারে আবুধাবি খালেদিয়া পার্কে বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে সকাল থেকে আরব আমিরাতের কেন্দ্রীয় ও নানা প্রাদেশিক কমিটির পরিবার-পরিজন নিয়ে জড়ো হতে থাকে অনুষ্ঠানস্থলে। প্রবাসের মাটিতে ভ্রাতৃত্বের বন্ধন রচনা করে নতুন প্রজন্মের মাঝে দেশীয় সংস্কৃতির শিখর পরিচয় করানোর জন্য এ আয়োজন বলে জানান আয়োজকেরা।

কমিটির সভাপতি প্রকৌশলী মিজানুর রহমান সোহেলের সভাপতিত্বে সাধারণ সম্পাদিকা শামসুন্নাহার জলি’র পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ডাক্তার মোহাম্মদ ইমরান,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা ইফতেখার হোসাইন বাবুল, আমিরাত বাংলাদেশ সমিতির সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসাইন, সেক্রেটারি আব্দুস সালাম তালুকদার,বিমান কান্ট্রি ম্যানেজার এনসি বড়ুয়া, জনতা ব্যাংকের ম্যানেজার আব্দুল হাই, সালাউদ্দিন মহিউদ্দিন, (বিডিউজ) আমিরাত কেন্দ্রীয় শাখার সভাপতি প্রকৌশলী আশীষ বড়ুয়া, মিলন মেলার আহবায়ক প্রকৌশলী নুরুল আলম, শওকত আকবর, নাছির তালুকদারসহ অন্যান্য নেতারা।

মিলন মেলায় প্রধান অতিথির বক্তব্যে দেশটিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত বলেন, প্রবাসের বুকে সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় দেশের ইমেজ বৃদ্ধি পেয়ে ভ্রাতৃত্বের বন্ধন দৃঢ় করার মাধ্যমে নতুন প্রজন্ম পারেন আপন নীড়ের সন্ধান।

মিলন মেলায় আগত সকল প্রবাসীদের বিনোদনের জন্য ছিল খেলাধুলা ও সাংস্কৃতিক পর্ব। সবশেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার প্রদান করা হয়।