প্রেস বিজ্ঞপ্তি:
সকালের কক্সবাজার সম্পাদক ফরহাদ ইকবালকে শোকাবহ ১৫ আগষ্টকে নিবেদিত করে প্রকাশিত ‘রক্তাক্ত সিঁড়ি’ বইটি উপহার দিয়েছেন বইটির সম্পাদক, জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক ও কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটি ছাত্রলীগের সভাপতি মইন উদ্দীন। সোমবার সন্ধ্যায় সকালের কক্সবাজার অফিসের গিয়ে বইটি ফরহাদ ইকবালের হাতে তুলে দেন মইন উদ্দীন।

এসময় ফরহাদ ইকবাল বলেন, ‘রক্তাক্ত সিঁড়ি’ বইটি অত্যন্ত মান সম্পন্ন ও সময়োপযোগী হয়েছে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে পৃথিবীর ইতিহাসে একটি কালো অধ্যায় রচিত করেছেন ঘাতকেরা। বাঙ্গালী জাতি তাদের কখনো ক্ষমা করবে না। এমন কালো ইতিহাস এবং স্বপরিবারের বঙ্গবন্ধু খুনের প্রেক্ষাপট নিয়ে রচিত ‘রক্তাক্ত সিঁড়ি’ বইটিও বাংলাদেশে ইতিহাসে স্থান করে নিলো। বইটি নতুন প্রজন্মকে দিকনির্দেশনা দেয়ার পাশপাশি বঙ্গবন্ধু ও তাঁর অবদানকে জানার বড় একটি সুযোগ করে দিলো।’ এই জন্য তিনি উদীয়মান ছাত্রলীগ নেতা মইন উদ্দীনের ভূঁয়সী প্রশংসা করেন।

এসময় উপস্থিত ছিলেন সকালের কক্সবাজারের নির্বাহী সম্পাদক মহসীন শেখ, সকালের কক্সবাজার ও সিবিএন’র চীফ রিপোর্টার শাহেদ মিজান, সকালের কক্সবাজারের সিনিয়র রিপোর্টার আজিম নিহাদ, স্টাফ রিপোর্টার সাইফুল আলম বাদশা ও তাওহিদুল ইসলাম।