বার্তা পরিবেশক:
প্রতিষ্ঠার খুব স্বল্প সময়ের মধ্যে সাড়া জাগানো শিক্ষাপ্রতিষ্ঠান খুরুশ্কুল গালর্স স্কুলের বার্ষিক সাহিত্য, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গত ৩ মার্চ সন্ধ্যায় জাঁকজমকভাবে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুরুশ্কুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দীন।

বিশেষ অতিথি ছিলেন, খুরুশ্কুল ইউনিয়ন পরিষদের দুইবারের সাবেক চেয়ারম্যান আমান উল্লাহ আমান, সমাজ কল্যাণ উন্নয়ন সংস্থার চেয়ারম্যান জেসমিন প্রেমা, সাবেক চেয়ারম্যান মাস্টার আবদুর রহিম, বিশিষ্ট সাংবাদিক মোরশেদুর রহমান খোকন, সমাজ সেবক জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি এড. এম সাইফুল্লাহ নূর, আবু তাহের নূরী, সমাজ সেবক ও রাজনীতিবিদ রফিক উদ্দীন, খুরুশ্কুল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বুলবুল আকতার।

স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক সিরাজুল মোস্তফা। অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, মাস্টার আবু তাহের, নুরুল হুদা সিকদার, মুজিবুর রহমান, ফরিদুল আলম, ইউপি সদস্য জয় বর্ধন ও সুফিয়া নূর, মোঃ রুবেল মিয়া। অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের শিক্ষক আবু বকর ছিদ্দিক।

অতিথিরা বলেন, প্রতিষ্ঠার স্বল্প সময়ের মধ্যেই খুরুশ্কুলের আলোর মশালে পরিণত হয়েছে খুরুশ্কুল গার্লস স্কুল। সর্বস্তরের মানুষকে এগিয়ে এসে এই বিদ্যালয়ের যত্ন নিতে হবে। তাহলে অচিরেই শিক্ষা ক্ষেত্রে মহীরূপে পরিণত হবে এই বিদ্যালয়টি। এই বিদ্যালয়টি নারী শিক্ষার ক্ষেত্রে ভূমিকা রেখে ইতোমধ্যে বেশ প্রশংসিত হয়েছে বলে মনে করেন অতিথিরা।