প্রেস বিজ্ঞপ্তি :
রামু সরকারি কলেজে যথাযোগ্য মর্যাদায় ১৬ডিসেম্বর মহান বিজয় দিবস পালিত হয়েছে।
পূর্ব নির্ধারিত কর্মসূচী অনুসারে সকাল ৯টায় কলেজের বিএনসিসি প্লাটুনের মার্চ পাস্টের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন। কলেজের অধ্যক্ষ এর নেতৃত্বে সকল শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা শহীদ মিনারে পুস্পম্তবক অর্পণ করা হয়। কলেজ শিক্ষক পরিষদ সম্মেলন কক্ষে কলেজের অধ্যক্ষ মুজিবুল আলম’র সভাপতিত্ব এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন,গীতা ও ত্রিপিটক পাঠ করেন যথাক্রমে মাওলানা মোঃ নুরুল আমিন, হিসাববিজ্ঞান বিষয়ের প্রভাষক দিবস বৈদ্য এবং কম্পিউটার ডেমোন্সট্রেটর ববিতা বড়ুয়া। আলোচনা সভায় বক্তব্যে অধ্যক্ষ মুজিবুল আলম বলেন, প্রধানমন্ত্রীর হাত ধরে রামু সরকারী কলেজে শিক্ষাবান্ধব পরিবেশ বাস্তবায়নে আমরা দৃঢ় প্রতিজ্ঞাবন্ধ।
কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান আ.ম.মো.জহির এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন বিজয় দিবস ২০২২ উদযাপন পরিষদের আহবায়ক ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মো: আবু তাহের, আইসিটি বিভাগের সহকারী অধ্যাপক আক্তার জাহান, দর্শন বিভাগের সহকারী অধ্যাপক ইজত উল্লাহ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গণিত বিভাগের সহকারী অধ্যাপক সুপ্রতীম বড়ুয়া, হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আবদুল হক ও অধ্যাপক কিশোর পাল, ইংরেজী বিভাগের প্রভাষক মনির আহমদ, বাংলা বিভাগের প্রভাষক মোহাম্মদ হোছাইনসহ প্রমূখ। সভায় কলেজে অন্যান্য শিক্ষক, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে রামু সরকারী কলেজ মসজিদে বীর শহীদদের আত্না মাগফিরাত কামনা ও বঙ্গবন্ধু তার পরিবারবর্গ, প্রধানমন্ত্রী এবং দেশ ও জাতির জন্য দোয়া করা হয়।