মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড, ভারুয়াখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড এবং পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ফাঁসিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্থগিত হওয়া ভোট কেন্দ্রে আগামী ৩০ ডিসেম্বর বৃহস্পতিবার পুন: ভোট গ্রহণ করা হবে।

শনিবার ১৮ ডিসেম্বর বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের উপসচিব মোঃ আতিয়ার রহমান (নির্বাচন পরিচালনা-২) স্বাক্ষরিত ৬৮৮ নম্বর স্মারক জারীকৃত এক পত্রে দ্বিতীয় ধাপে ১১ নভেম্বর ও তৃতীয় ধাপে ২৮ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্থগিত হওয়া, ফলাফল বাতিল করা ভোট কেন্দ্রে পূণ ভোট গ্রহণের এ দিন ধার্য করা হয়।

পূণ ভোট গ্রহণের জন্য ঘোষিত ঝিলংজা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড ভোট কেন্দ্রে মোট ২ হাজার ৯৮৯ জন ভোটার, ভারুয়াখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড ভোট কেন্দ্রে মোট ১ হাজার ৩৫৯ জন ভোটার এবং বারবাকিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ফাঁসিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে মোট ১ হাজার ৩৩৫ জন ভোটার রয়েছে। প্রত্যেক ভোট কেন্দ্রে চেয়ারম্যান, সাধারণ মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে ভোট গ্রহণ করা হবে।

এদিকে, নির্বাচন কমিশন থেকে কক্সবাজার জেলার তিনটি ভোট কেন্দ্রে পূণ ভোট গ্রহণের পত্র পাওয়ার পর পরই কেন্দ্র ৩ টিতে সুষ্ঠভাবে ভোট গ্রহণের জন্য প্রয়োজনীয় সব ধরনের প্রস্তুতি নেওয়া শুরু হয়েছে বলে কক্সবাজার জেলা নির্বাচন অফিসার এস.এম শাহাদাত হোসেন জানিয়েছেন।