প্রেস বিজ্ঞপ্তি:  বাংলাদেশ আওয়ামী লীগ কক্সবাজার জেলা শাখার এক জরুরী সভা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক মুকুলের সঞ্চালনায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভায় ৩ নভেম্বর জেল হত্যা দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে দিনব্যাপী কর্মসূচী গ্রহণ করা হয়। কর্মসূচীর মধ্যে ৩ নভেম্বর সকাল ৮.০টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও পতাকা অধঃনমিত করণ ও কালো পতাকা উত্তোলন। সকাল ৯.০টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে মাল্যদান। সকাল ৯.৩০ মিনিটে মিলাদ ও দোয়া মাহফিল এবং বিকাল ৩.০ টায় শহীদ দৌলত ময়দানে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

কর্মসূচীতে জেলা আওয়ামী লীগের সকল কর্মকর্তা ও সদস্যবৃন্দ, পৌর আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয় এবং জেলার আওতাধীন সকল উপজেলা ও সাংগঠনিক উপজেলাকে অনুরূপ কর্মসূচী পালন করার নির্দেশ প্রদান করা হয়।

সভায় বক্তব্য রাখেন-মেয়র মুজিবুর রহমান, সালাহ উদ্দিন আহমদ সি.আই.পি, শাহ আলম চৌধুরী রাজা, এম. আজিজুর রহমান, এড. বদিউল আলম সিকদার, জাফর আলম চৌধুরী, রেজাউল করিম, আশেক উল্লাহ রফিক এমপি, এড. রনজিত দাশ, মাহবুবুর রহমান চৌধুরী, নাজনীন সরওয়ার কাবেরী, এড. আব্বাস উদ্দিন চৌধুরী, ইউনুচ বাঙ্গালী, ইঞ্জিনিয়ার বদিউল আলম, এড. তাপস রক্ষিত, হেলাল উদ্দিন কবির, ড. নুরুল আবছার, এম.এ. মনজুর, আলহাজ্ব সোনা আলী, এড. অরূপ বড়–য়া তপু, আমিনুর রশিদ দুলাল, এ.টি.এম. জিয়া উদ্দিন, মিজানুর রহমান, এড. আব্দুর রউফ, বদরুল হাসান মিল্কী, মিজানুর রহমান, নজিবুল ইসলাম, সোহেল আহমদ বাহাদুর, এস.এম. সাদ্দাম হোসেন, মারুফ আদনান।