নিজস্ব প্রতিবেদক:
দেশের ইসলামী স্বাংস্কৃতিক অঙ্গনের আলোড়ন সৃষ্টিকারী শিল্পী তৈরীর কারখানা হ্যাভেন টিউন এর শাখা উদ্বোধন ও ভর্তি উৎসব শুরু হয়েছে।
শনিবার (২ অক্টোবর) সকাল ৯টায় কলাতলির একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়। ভর্তি উৎসবে হ্যাভেন টিউন এর কক্সবাজার শাখায় শিশু কিশোররা সকাল ৯টা থেকে উপস্থিত হয়ে ভ‍র্তি কা‍র্যক্রম সম্পন্ন করে ১১টায় প্রায় শতাধিক শিল্পী ক্লাসে অংশগ্রহন করেন।
হ্যাভেন টিউনের উপস্থাপনা ও আবৃত্তি বিভাগের পরিচালক মাসুদ কায়সারের উপস্থাপনায় উদ্বোধনী ক্লাসে উপস্থিত ছিলেন- হ্যাভেন টিউন ফাউন্ডেশনের প্রেসিডেন্ট গাজি আনাস রাওশান।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী রিয়াজ মো: শাকিল, কক্সবাজার আইডিয়াল ট্রাষ্টের চেয়ারম্যান মিজানুর রহমান, স্বাংস্কৃতিক ব্যক্তিত্ব মোহাম্মদ আলী, এডভোকেট আবু মূসা মোহাম্মদ ও সাংবাদিক ছৈয়দ আলম। এতে আরো উপস্থিত ছিলেন, হ্যাভেন টিউনের নির্বাহী ব্যবস্থাপক
রায়হান সিদ্দিকী, সঙ্গীত পরিচালক শরীফ মাহমুদ,
আবির মোহাম্মদ রওশান ও সহকারী সঙ্গীত পরিচালক আব্দুল আজীজসহ আরো অনেকেই। অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে গাজী আনাস রাওশান আরো বলেন, হ্যাভেন টিউন এর প্রতিটি শিল্পীকে নীতি নৈতিকতার আলোকে গঠন করে কুরআন সুন্নাহ ভিত্তিক সংস্কৃতিকে সমাজের প্রতিটি ঘরে পৌঁছে দেয়া মূল লক্ষ্য। পর্যটন নগরী কক্সবাজার সুস্থ ধারার সংস্কৃতি চর্চার একটি উর্বর ক্ষেত্র, এখানকার মানুষের হ্যাভেন টিউন এর প্রতি ভালোবাসা দেখে আমরা মুগ্ধ হয়েছি, তাই হ্যাভেন টিউন ফাউন্ডেশন এই শাখা বাস্তবায়নের উদ্যোগ নিয়েছে। এই শাখা নিয়ে আমরা যথেষ্ট আশাবাদী, আমরা চাই এই অঞ্চলের প্রতিটি মুসলিমের মূল সংস্কৃতি হবে কুরআন এবং সুন্নাহ ভিত্তিক সংস্কৃতি।
কক্সবাজারে স্বাংস্কৃতিক অঙ্গনে আগামীদিনে হ্যাভেন টিউন অগ্রনী ভূমিকা রাখবে বলে জানান অতিথিরা।