প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ বার কাউন্সিলের পরীক্ষায় আইনজীবী হিসেবে উত্তীর্ণ ঈদগাঁও উপজেলার পাঁচ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধিত করা হয়েছে।
তারা হলেন- জালালাবাদের মোবারক হোসাইন সাঈদ, ঈদগাঁওর সাইফ উদ্দিন, পল্লবি পাল পুজা, মোহাম্মদ শাহজাহান এবং ইসলামাবাদের মঈন উদ্দিন।
শনিবার (২ অক্টোবর) বিকালে ঈদগাঁও পাবলিক লাইব্রেরিতে অনুষ্ঠানের আয়োজন করে ‘বন্ধু ভীড়’ কক্সবাজার।
এতে প্রধান অতিথি ছিলেন- ঈদগাঁও মডার্ন হাসপাতাল এন্ড ডায়াবেটিস সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ডা: ইউছুফ আলী। প্রধান বক্তা ছিলেন- কক্সবাজার বার এসোসিয়েশনের সাবেক আপ্যায়ন ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কুতুব উদ্দিন।
সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক মিছবাহ উদ্দিন ও দপ্তর সম্পাদক আ.ই.ম নওশাদুল আজমের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-ঈদগাঁও প্রেস ক্লাবের সভাপতি মোঃ রেজাউল করিম, সিনিয়র সাংবাদিক এসএম তারিকুল হাসান তারেক, এডভোকেট জুলকার নাঈন জিল্লু।
সিনিয়র সহ-সভাপতি মিছবাহুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনায় বক্তারা বলেন, ঈদগাঁওতে এই প্রথম ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে বন্ধু ভীড়, কক্সবাজার। এটি নিঃসন্দেহে প্রশংসনীয়। এভাবে সফল মানুষদের সংবর্ধনার আওতায় আনলে শিক্ষার্থীরা আরো উৎসাহীত হবে। এ উদ্যোগ অব্যাহত রাখা প্রয়োজন।
বন্ধু ভীড়, কক্সবাজারের নেতৃবৃন্দ বলেন, তারা সামাজিক, মানবিক, সাংস্কৃতিক ও শিক্ষাবান্ধব কার্যক্রম অব্যাহত রাখবে। এ ক্ষেত্রে সকলের সহযোগিতা ও পরামর্শ দরকার।
পাশাপাশি অনুষ্ঠানে উপস্থিত সকল অতিথি, সংবর্ধিত নবীন আইনজীবী ও উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন বন্ধু ভীড়ের কর্তারা।
শুরুতে পবিত্র কোরআন তিলোয়াত করেন উপ-ধর্ম বিষয়ক সম্পাদক শাহ মোহাম্মদ তৈয়ব।