এ কে এম ইকবাল ফারুক, চকরিয়া:

কক্সবাজারের চকরিয়ায় স্বামীর পিটুনীতে খুন হয়েছেন কাজলী বেগম (২০) নামে এক গৃহবধু। এ ঘটনায় তার ঘাতক স্বামী মোহাম্মদ আরফাতকে (২৬) আটক করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের শাল বাগান এলাকায় এ ঘটনা ঘটে। আটক মো. আরফাত ওই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের পূর্ব শান্তি নগর এলাকার মৃত রেজাউল করিমের ছেলে।

স্থানীয় এলাকাবাসীর বরাত দিয়ে হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরানুল ইসলাম মিরান বলেন,পারিবারিক কলহের জের ধরে শনিবার রাতে ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের শাল বাগান এলাকায় স্বামীর হাতে স্ত্রী খুন হওয়ার খবর পেয়ে স্থাণীয় লোকজন জড়ো হয়ে ওই গৃহবধূর ঘাতক স্বামী মো. আরফাতকে আটক করে পুলিশে খবর দেয়। পরে হারবাং পুলিশ ফাঁড়ি ও চকরিয়া থানা পুলিশ এসে নিহত গৃহবধূর লাশ উদ্ধার ও ঘাতক স্বামীকে আটক করে থানায় নিয়ে যায়।

উদ্ধার অভিযানের নেতৃত্ব দেয়া চকরিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এস আই) মো. আতিক বলেন, হারবাং ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের শাল বাগান এলাকায় স্বামীর হাতে গৃহবধূ খুনের খবর পেয়ে শনিবার রাতে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমানের নির্দেশে হারবাং পুলিশ ফাঁড়ির সহায়তায় ঘটনাস্থলে গিয়ে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করি। এ সময় তার ঘাতক স্বামীকেও আটক করা হয়। রবিবার সকালে নিহত গৃহবধূর সূরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য তার লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। এস আই মো. আতিক আরও বলেন, সূরতহাল রিপোর্ট তৈরী করার সময় নিহত গৃহবধূর শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে, শাররীক নির্যাতনের মাধ্যমেই ওই গৃহবধূকে খুন করেছে তার ঘাতক স্বামী।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের শাল বাগান এলাকায় গৃহবধূ খুনের ঘটনায় তার ঘাতক স্বামী মো. আরফাতকে আটক করেছে পুলিশ। রবিবার সকালে নিহত গৃহবধূর সূরতহাল রিপোর্ট তৈরী শেষে ময়না তদন্তের জন্য তার লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ দেয়নি বলেও জানান তিনি।