বার্তা পরিবেশক:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির টেকনাফ উপজেলার আওতাধীন হ্নীলা ইউনিয়ন উত্তর শাখার ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে।
কমিটিতে আলী আহমদ মেম্বারকে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি বাহাদুর শাহ তপু, রফিকুল আলম চৌধুরী সাধারণ সম্পাদক ও রফিকুল ইসলাম হৃদয়কে সাংগঠনিক সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়েছে।
এছাড়াও সাত সদস্যের একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। তারা হলেন, সরওয়ার কামাল চৌধুরী, জালাল উদ্দীন চৌধুরী, এড. ছলিমুল মোস্তফা, এড. রশীদুল আলম চৌধুরী, এফএ সোহেল চৌধুরী, আবছার কামাল নোবেল, দিলদার আহামদ।
রবিবার (১৫ জানুয়ারি) জেলা বিএনপির সভাপতি ও উখিয়া-টেকনাফ আসনের সাবেক সাংসদ শাহজাহান চৌধুরী এই কমিটি অনুমোদন দিয়েছেন। জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী এই তথ্য জানিয়েছেন।
গত ৯ এপ্রিল হ্নীলা ইউনিয়ন উত্তর শাখা বিএনপির সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছিলো। তখন তিন সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিলো।
এদিকে নতুন কমিটিকে স্বাগত জানিয়ে টেকনাফ উপজেলা নেতৃবৃন্দ জানিয়েছেন, নতুন অনুমোদন করা কমিটির নেতৃবৃন্দের নেতৃত্বে আগামীর আন্দোলন-সংগ্রাম আরো জোরদার হবে এবং নেতাকর্মীরা আরো উজ্জ্বীবিত হবে।
তারা বলেন নতুন কমিটির নেতৃবৃন্দের নতুন পথচলায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন ও নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু ও অবাধ নির্বাচনের চলমান আন্দোলনের দাবি আরো শক্তিশালী হবে।