চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি :
বিএনপি’র ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনে নারায়ণগঞ্জে ‘যুবদল কর্মী শাওন হত্যার’ প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশবিশেষ কক্সবাজারের চকরিয়া পৌরসভা যুবদলের উদ্যোগে এক বিশাল শোক র‍্যালী ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১১সেপ্টেস্বর) দুপুরে চকরিয়া পৌরশহরস্থ মহাসড়কে এই শোক র‌্যালি অনুষ্ঠিত হয়।
উক্ত শোক র‍্যালী ও বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন চকরিয়া পৌরসভা যুবদলের সভাপতি সাবেক প্যানেল মেয়র শহিদুল ইসলাম (ফোরকান) ও সাধারণ সম্পাদক এডভোকেট মনোহর আলম (মনু)।
র‌্যালিটি চকরিয়া সরকারি হাসপাতালের রাস্তার মাথা থেকে শুরু হয়ে মহাসড়ক প্রদক্ষিণ শেষে চিরিংগা সিটি সেন্টারের সামনে গিয়ে মিছিলোত্তর এক সমাবেশে অনুষ্ঠিত হয়।
শোক র‌্যালি ও বিক্ষোভ মিছিলে এসময় অংশ নেন, চকরিয়া পৌরসভা যুবদলের সিনিয়র সহ-সভাপতি জিয়া উদ্দিন (বাবলু), সহ-সভাপতি নুরুল আলম, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ইউনুস, সিনিয়র যুগ্ম সম্পাদক আরিফুল ইসলাম (জুয়েল) যুগ্ম সম্পাদক রায়হানুল হক (রিপন), সাংগঠনিক সম্পাদক শহিদুল হক শহিদসহ পৌরসভা যুবদল ও ওয়ার্ড যুবদলের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ।
মিছিলোত্তর সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, দেশের মানুষ জেগে ওঠেছে।
হামলা-মামলার মাধ্যমে বিএনপি’র নেতাকর্মীদের হত্যা করে রাজপথের আন্দোলন বন্ধ করা যাবে না। আর বেশিদিন সময় নেই, গণআন্দোলনের মাধ্যমে দেশের জনগণ সরকারের পতন ঘটাবে বলে বক্তারা তাদের বক্তব্যে বলেন।