সম্প্রতি কয়েকজন শিবির ক্যাডার তাদের নিজস্ব ফেসবুক আইডিসহ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালকে ব্যবহার করে আমি ও কাটাখালী রওজাতুন্নবী (স.) দাখিল মাদরাসার বিরুদ্ধে নানাভাবে অপপ্রচার চালাচ্ছে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, পরিকল্পিত ও উদ্দেশ্যপারণোদিত। আমি সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

আমি হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে আছি। পারিবারিক ও রাজনৈতিকভাবে এলাকায় আমার একটা অবস্থান আছে।

পাশাপাশি কাটাখালী রওজাতুন্নবী (স.) দাখিল মাদরাসার সভাপতি হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছি।

আমি মাদরাসার সভাপতির দায়িত্ব নেওয়ার পর থেকে শিক্ষার মান ও অবকাঠামোগত প্রচুর উন্নয়ন হয়েছে। আমার ঐকান্তিক প্রচেষ্টার ফলে মাদরাসাকে এমপিওভুক্ত করি। এখনো এই দ্বীনি প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ অব্যাহত রেখেছি। তাতে ঈর্ষান্বিত হয়ে রাজনৈতিক প্রতিপক্ষের ইন্ধনে অপপ্রচার চালানো হচ্ছে। যে কারণে আমার ব্যক্তিগত মান ক্ষুণ্ণ হওয়ার পাশাপাশি মাদরাসার সুনামে আঘাত হানছে।

অপপ্রচারকারীরা মাদরাসাকে জামাত-শিবিরের আস্তানা বানাতে চেয়েছিল। আমার কঠোর অবস্থান ও দায়িত্বশীল ভূমিকার কারণে তা সম্ভব হয় নি। সম্প্রতি অপপ্রচারকারীদের সাথে আমার রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী ও প্রতিপক্ষরাও যোগ দিয়েছে। দুইটি পক্ষ যোগসাজশে মিডিয়া সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। এমনকি ঈর্ষান্বিত হয়ে চিহ্নিত চক্রটি মাদরাসা শিক্ষাবোর্ডে পর্যন্ত আমার বিরুদ্ধে কাল্পনিক অভিযোগ করেছে। সময়ে সব স্পষ্ট হবে।

এসব অপপ্রচারে বিভ্রান্ত না হতে সবার প্রতি অনুরোধ করছি। এরকম অপপ্রচার অব্যাহত রাখলে আইনের আশ্রয় নেব।

আলহাজ্ব হারুনুর রশীদ সিকদার
সভাপতি
কাটাখালী রওজাতুন্নবী (স.) দাখিল মাদরাসা
টেকনাফ, কক্সবাজার।