হারুনর রশিদ, মহেশখালী:

মহেশখালী উপজেলা বড়মহেশখালী ইউনিয়নের পাহাড়ি আস্তানায় অভিযান চালিয়ে ১১টি বন্দুক ও বিপুল পরিমাণ বন্দুক তৈরির সরঞ্জামসহ ইছহাক (৩৫) নামে এক কারিগরকে আটক করতে সক্ষম হয়েছে মহেশখালী থানা পুলিশ। আজ রোববার বিকাল ৫টার দিকে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশের নেতৃত্বে এই অভিযান চালানো হয়। ওসি বিষয়টি নিশ্চিত করেছেন।

(ওসি) প্রদীপ কুমার দাশ জানান, মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের পাহাড়তলী গ্রামের মৃত অলী আহমদের ছেলে ইছাককে গোপন সংবাদের ভিত্তিত্তে অভিযান চালিয়ে নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করা হয় ২৩ সেপ্টেম্বর সাড়ে ৩টার সময় । পরে তার স্বীকারোক্তিতে সন্ত্রাসীদের পাহাড়ী আস্তানায় অভিযান পরিচালনা করা হয় বিকাল ৫টার সময়। সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতিটের গভীর পাহাড়ের দিকে চলে যায়। এসময় সন্ত্রাসীদের আস্তানা থেকে ১০টি দেশে তৈরী বন্দুক , ১০রাউন্ড তাজা কাতুর্জ ও অস্ত্রতৈরীর মালামাল জব্দ করে থানায় নিয়ে আসে পুলিশ।

ওসি বলেন , উপজেলার চিহ্নিত সন্ত্রাসী আসামী ইছহাক দীর্ঘদিন পলাতক ছিল।  গ্রেপ্তারকৃত আসামী ইছহাকের বিরুদ্ধে থানায়  একজন ডজন খানেক মামলা রয়েছে।সে এবং তার সহযোগিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হবে বলে জানান তিনি।