পেকুয়া প্রতিনিধি:

পেকুয়ায় নুরুল আবছার (২৮) নামের এক সিএনজি অটোরিকশা চালককে রাস্তা থেকে তুলে নিয়ে বেধড়ক পিটিয়ে ও ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা।

শনিবার (২২সেপ্টেম্বর) বিকেলে উপজেলার রাজাখালী ইউনিয়নের নতুন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। রাজাখালী ফাঁড়ি পুলিশের সহয়তায় স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত নুরুল আবছার একই ইউনিয়নের মিয়া পাড়া এলাকার মৃত রাজা মিয়ার ছেলে।

আহতের ভাই মোঃ কায়সার বলেন, সিএনজি চালিত অটোরিকশা স্ট্যান্ডে সিরিয়াল নাম্বারের বিষয় নিয়ে আমার ভাই নুরুল আবছারের সাথে বাদানুবাদ হয় এছার নামের অপর চালকের। এর জের ধরে শনিবার বিকেলে লালজান পাড়া এলাকার বজলের ছেলে জইক্যা ডাকাতের নেতৃত্বে একদল দুর্বৃত্ত বাড়ী ফেরার পথে তাকে নতুন পাড়া এলাকা থেকে তুলে নিয়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজির পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইউনিয়নের তারেক মিয়ার খামারবাড়ির পাশের বিলে তাকে মুমূর্ষু অবস্থায় পাওয়া যায়। ৪-৫ জন ব্যক্তি মিলে তাকে বেধড়ক পিটায় এবং মাথায় ছুরিকাঘাত করে।

আহতের স্ত্রী রিনা আক্তার বলেন, আমার স্বামীকে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিত ভাবে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। পুলিশের পাশাপাশি স্থানীয়রা এগিয়ে না আসলে তাকে জীবিত উদ্ধার করা যেতো না।

এব্যাপারে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন ভূঁইয়া বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে আহতকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীর পক্ষে এখনো লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।