শেখ হাসিনার উন্নয়নের লিফলেট বিতরণ করলেন ড. আনসারুল করিম

প্রেস বিজ্ঞপ্তি:
নবম জাতীয় সংসদের নৌকার প্রার্থী এবং একাদশ সংসদের নৌকা প্রত্যাশী আন্তর্জাতিক পরিবেশ বিজ্ঞানী আলহাজ্ব প্রফেসর ড.আনসারুল করিম বলেছেন, বিশে^র অন্যতম প্রভাবশালী প্রধানমন্ত্রী ও বিশে^র উন্নয়ননের রোলমডেল শেখ হাসিনা উন্নয়ন দিয়ে বাংলাদেশকে উন্নয়নের মাধ্যমে এক অনন্য উচ্চতা নিয়ে গেছেন। দূর্লভ পদ্মাসেতুর মতো প্রকল্প তিনি দেশের টাকায় বাস্তবায়ন করছেন। এছাড়া মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ কেন্দ্র, কক্সবাজার বিমানবন্দরকে আন্তর্জাতিক মানে উন্নীত করণ, ঘুমধুম দোহাজারী রেললাইন, কক্সবাজার শেখ কামার আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, মহেশখালীকে ডিজিটাল আইল্যান্ড করাসহ পুরো দেশে আরো নজিরবিহীন উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেছেন এবং আরো উন্নয়ন প্রকল্পে হাতে নিয়েছেন। সর্বোপরি তিনি তার মেধা ও বিচক্ষণতা দিয়ে বাংলাদেশকে উন্নয়নশীল থেকে নিন্ম-মধ্যম আয়ের দেশে রূপান্তিত করেছেন। এই উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে আবার শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

শনিবার (২২ সেপ্টেম্বর) মহেশখালী পৌরসভায় শেখ হাসিনার উন্নয়নের বার্তা সম্বলিত লিফলেট বিতরণকালে প্রধান তিনি একথা বলেন।

জানা গেছে, শেখ হাসিনার উন্নয়নের চিত্র ও উন্নয়নের বার্তা মহেশখালী-কুতুবদিয়া আসনের গ্রামে গ্রামে সাধারণ ভোটারের মাঝে পৌঁছে দেওয়ার কাজ শুরু করেছেন ড. আনসারুল করিম। এই জন্য তিনি তৃণমুল জনগণের কাছে লিফলেট বিতরণের উদ্যোগ নিয়েছেন তিনি। গত ৮ সেপ্টেম্বর থেকে তিনি এই কর্মসূচী শুরু করেছেন। ইতিমধ্যে মহেশখালীর কয়েকটি ইউনিয়নে লিফলেট বিতরণ সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার সকাল থেকে তিনি নিজেই মহেশখালী পৌরসভায় লিফলেট বিতরণ করেন। লিফলেট বিতরণ শেষে তিনি আজকে আয়োজিত চকরিয়া ও ঈদগাঁওতে আওয়ামী লীগের কেন্দ্রীয় টিমের জনসভা সফল করতে উপজেলা আওয়ামী লীগের ও অঙ্গ-সংগঠনের নেতাদের নিয়ে এক প্রস্তুতি সভার আয়োজন করেন। সভায় তিনি আজকের দু’জনসভায় নেতাকর্মীদের নিয়ে অংশ নেয়ার প্রস্তুতি নেন। পাশাপাশি নেতাকর্মীদের প্রতি ওই দু’জনসভা অংশ নেয়ার আহ্বান জানান।

আমিনুল ইসলামের সভাপতিত্বে ও মোস্তফা কামাল সোহাগের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত লিফলেট বিতরণ ও জনসভা সফল করণে আয়োজিত প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন- মহেশখালী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোহাম্মদ শাহজাহান, মহেশখালী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আমজাদ হোসেন, পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক ছৈয়দুল ইসলাম, চট্টগ্রাম আদালতের আইনজীবি সরওয়ার কামাল, পৌর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ হাশেম, পৌর ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ফিরোজ, পৌর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাজীব কান্তি দে, পৌর ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাকের আলম, পৌর ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাস্টার জামাল হোসেন, আওয়ামী লীগ নেতা ডা. অরবিন্দ দে, আবুল কালাম, মোহাম্মদ আলম, মোঃ আবছার, পৌর মৎস্যজীবি লীগের সভাপতি শাহাব উদ্দীন, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক আলতাজ হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা শফিউল আলম বাঙ্গালী, মোঃ আব্বাস, বদিউল আলম, আবদুল করিম, সিরাজুল ইসলাম, প্রণব দে, কালু, শ্রীদাম, গোলাম বারী কোম্পানি, নূরুল আমিন, নূরুল হাশেম, মোঃ রশিদ ও কাশেম ফকির। এছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সংগঠনের আরো অনেক নেতাকর্মী।

সর্বশেষ সংবাদ

কক্সবাজারে ৫ উপজেলায় জয় ‍উঠলো যাদের ঘরে

২৫ মার্চের গণহত্যা ও প্রাসঙ্গিক ভাবনা

টেকনাফে নুরুল আলম ,ফেরদৌস আহমদ জমিরী, তাহেরা আক্তার মিলি নির্বাচিত

মহেশখালীতে শরীফ বাদশা ,জহির উদ্দিন , মিনোয়ারা নির্বাচিত

অধ্যক্ষ ফজলুল করিম-ফরিদ-রমজান-নূরী-আনসার জেলার শ্রেষ্ঠ শিক্ষক হলেন

কাপ্তাইয়ের রাইখালীতে হাতির আক্রমণে ১জনের মৃত্যু

লামায় কাঠ বোঝাই ট্রাক উল্টে ৩ শ্রমিক আহত

ইমারত নকশা অনুমোদন, গৃহনির্মাণ সংক্রান্ত বিষয়ে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ’র কর্মশালা সম্পন্ন

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী কাইয়ুম উদ্দিনের নির্বাচনী শোডাউন

প্রাথমিক শিক্ষা সমাপনীতে বৃত্তি পেয়েছে রাফিয়া তাবাচ্ছুম পুষ্প

নৌকাকে ডুবিয়ে জিতেছে আওয়ামী লীগের বিদ্রোহীরা

টেকনাফে আ’লীগের বিদ্রোহী প্রার্থী নুরুল আলম বিশাল ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত

রামু উপজেলায় নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের অভিনন্দন

উন্নয়ন অব্যহত রাখতে নৌকার প্রার্থী জুয়েলকে ভোট দিন-মেয়র মুজিব

বই মার্কার প্রার্থী রশিদ মিয়া নিরলস প্রচারণা

লোহাগাড়া উপজেলা নির্বাচন ৩১ মার্চ

মাঠ চষে বেড়াচ্ছেন ভাইস-চেয়ারম্যান প্রার্থী আবদুর রহমান

নৌকাকে হারিয়ে জিতেছে কাজল

মহেশখালীতে স্বতন্ত্র প্রার্থী শরিফ বাদশা বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত

চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে বিশ্ব যক্ষ্মা দিবস পালিত