বিনোদন ডেস্ক :

কক্সবাজারের তরুণদের নির্মাণ করা স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র (শর্ট ফিল্ম) “”মধুনিস্যন্দ লবজ” ইউটেউবে দেখা যাচ্ছে। ফাহিম প্রিয় ফিল্ম প্রডাকশন এর উদ্যোগে এটি তৃতীয় স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র।

সূত্র মতে, ২০১৫ সালে কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ফাহিম কুদ্দুস প্রিয়র উদ্যোগে প্রতিষ্ঠিত হয় ফাহিম প্রিয় ফিল্ম প্রডাকশন। তরুনদের নিয়ে তৈরি এই ফিল্ম প্রডাকশন সাড়া ফেলেছে কক্সবাজার, চট্টগ্রাম, ঢাকায়ও।

টিমটির পরিচালক ফাহিম কুদ্দুস প্রিয় কক্সবাজারের সাংবাদিক আবদুল কুদ্দুস রানার পুত্র। ফাহিম প্রিয় জানান, অবসর সময়কে কাজে লাগিয়ে তারা ভালো পরিচিতি অর্জন করতে পেরেছে। ২০১৫ সালে বন্ধুত্ব নামক একটি মিউজিক ভিডিও দিয়ে তাদের যাত্রা হয়। এর পর ১৮+ You Have To বোঝতে হবে, অপরিচিতার মধ্য দিয়ে সাড়া ফেলেছে ইউটিউবেও। গত বছরের প্রকাশিত হওয়া অপরিচিতা শর্ট ফিল্ম ভিউয়ার্স পেয়েছে ৬ হাজারের উর্ধে। এবার আরো চমক নিয়ে রিলিজ করল শর্ট ফিল্ম “মধুনিস্যন্দ লবজ”। এসবের মধ্যে দিয়ে মেধার বিকাশ ঘটানো সম্ভব। বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে চলতে সহযোগীতা করে এসব কাজ বলে জানান তিনি।

টিমটির অভিনেতা মোহাম্মদ মুহি জানান, এটা একটা আর্ট। অল্প বয়স থেকেই এসব করলে মেধার বিকাশ ঘটানো সম্ভব। ছেলেমেয়েদের এসব কাজ তাদের খারাপ হওয়া থেকে বিরত রাখতে সহযোগীতা করে। এর জন্য তিনি অভিবাকদের উৎসাহ দেওয়ার আহ্বান জানান।

টিমটির সদস্যদরা হলেন, মাহবুব, নিলয়, সোহাগ, আরমান, মুহি, মু্ন্িন, ছোট্ট, পলি, শোভা, বাঁধন, প্রশান্ত, শ্রাবন প্রমুখ।

মধুনিস্যন্দ লবজ দেখুন :

চ্যানেল Subscribe করতে : Www.YouTube.com/Fahim priyo Films