আব্দুর রশিদ, বাইশারী
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের ২৭নং ফারিখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার সকাল এগারটার সময় বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাইশারী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানী।
ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে উপস্থিত ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও অভিভাবিকাদের উদ্দেশ্যে তিনি বলেন, অভিভাবকরা সচেতন হলেই শিক্ষার মান আরো বেড়ে যাবে। তিনি সকল অভিভাবককে নিজ সন্তানদের স্কুলে পাঠানোর জন্য আহ্বানের পাশাপাশি প্রতিদিন স্কুলে যাচ্ছে কিনা তা যাচাই করার জন্য শিক্ষকদের সাথে সহযোগিতা ও যোগাযোগ রাখার পরামর্শদেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে আরো বক্তব্য রাখেন, বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব কামাল হোছাইন, ইউপি সদস্য থোয়াইচাহ্লা চাক, নারিচবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মংহ্লায়েই মার্মা, সহকারি শিক্ষক খিজারী চাক, ধুংচাইউ চাক, সমাজ সেবক উসাথোয়াই চাক, প্রুথোয়াইমং কারবারী, অংনেথোয়াই চাক প্রমুখ।
প্রধান শিক্ষক মংকিউজাই চাকের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বিদ্যালয় পরিচালনার কমিটি সভাপতি অংছাথোয়াই চাক।
এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সংবাদিক আব্দুল হামিদ, স্কুল ফিডিং প্রোগ্রামের কো-অর্ডিনেটর মোঃ আব্দুর রশিদ।
অনুষ্ঠান শেষে বার্ষিক ক্রীড়ায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।