সংবাদদাতা:
কক্সবাজার সদ‌রের চৌফলদন্ডী‌তে পা‌রিবা‌রিক শত্রুতার জের ধ‌রে, খামাড় পাড়ার মো: হোছন আলীর মে‌য়ে নাজমা আক্তার, চৌফলদন্ডী আদর্শ উচ্চ বিদ্যাল‌য়ের ৮ম শ্রেনীর ছাত্রী‌কে স্কুল ফেরার প‌থে মারধর ও শারী‌রিক নির্যাতন করার অ‌ভি‌যোগ পাওয়া গে‌ছে।
ঘটনা‌টি সোমবার সকাল ৯ টার দি‌কে সৃষ্ট হয়।
পু‌লিশ তদন্ত কে‌ন্দ্রে নাজমা আক্তা‌রের অ‌ভি‌যোগ সূ‌ত্রে জানা যায়, আ‌মি প্র‌তি‌দি‌নের ম‌তো বিদ্যাল‌য়ে আসার প‌থে, স্থানীয় মৃৃত সোলাইমা‌নের পুত্র নুরুল ক‌বির, মৃত জালাল আহম‌দের পুত্র জ‌হির মিয়া, জ‌হির মিয়ার পুত্র রিফাত মিয়া, মৃত শ‌ফি আল‌মের পুত্র শ‌হিদুল্লাহ্ ও তা‌হের মিয়া, নুরুল ক‌বি‌রের পুত্র লুৎফর রহমান ও রেজাউল ক‌রিমরা আমা‌কে পূ‌র্বের পা‌রিবা‌রিক শত্রুতার জের ধ‌রে প‌থিম‌ধ্যে মারধর ও শা‌রিরীক ভা‌বে নির্যাতন ক‌রে। প‌রে স্থানীয় লে‌কেরা আমা‌কে উদ্ধার ক‌রে। প‌রে তারা সবাই আমার গরীব বাবার বসত ঘ‌রে হামলাও চালায়। বিবাধীগণ এলাকার প্রভাবশালী হওয়ায় আমা‌দের উপর বার আক্রমন নির্যাতন চালি‌য়ে আস‌ছে।
ঘঠনার দিন নাজমা আক্তার বাদী হ‌য়ে ঈদগাঁও পু‌লিশ তদন্ত কে‌ন্দ্রে অ‌ভি‌যোগ পত্র জমা দেন। এবং পু‌লিশ প্রশাস‌নের কা‌ছে এর সুষ্ঠু বিচার দা‌বি ক‌রেন তি‌নি ও তার প‌রিবার।
এ ব্যপা‌রে আই‌সি খাইরুজ্জামা‌নের সা‌থে কথা হ‌লে জানান, পা‌রিবা‌রিক শত্রুতার জের ধ‌রে ছোট্ট মে‌য়েটা‌কে এভা‌বে মারধর করা উ‌চিৎ হয়‌নি, আ‌মি অ‌ভি‌যোগ পত্র পে‌য়ে‌ছি, তদন্ত পূর্বক সুষ্ঠু বিচা‌র করা হ‌বে।