প্রেস বিজ্ঞপ্তি :

সারাদেশের ন্যায় কক্সবাজার জেলার তিন উপজেলায় ২১টি ইউনিয়নে দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন গত ১১ নভেম্বর ২০২১ খ্রিঃ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণের মাধ্যমে সম্পন্ন হয়। উখিয়ার ১নং জালিয়াপালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে ০৩ নং ওয়ার্ডের জনগণের মনোনীত মেম্বার পদপ্রার্থী, স্বর্ণপদক প্রাপ্ত, ঐতিহ্যবাহী সোনারপাড়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ্ব আল্লামা ছালামত উল্লাহ (রাহঃ)’র দৌহিত্র, সাবেক সুপার মরহুম আলহাজ্ব মাওলানা মোহাম্মদ তৈয়ব (রাহঃ)’র সুযোগ্য সন্তান, সোনারপাড়া বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম, জননেতা জনাব মাওলানা হাফেজ জালাল আহমদ মেম্বার পদে আপেল প্রতীক নিয়ে ১২৫৮ ভোট পেয়ে প্রথম বারের মতো বিপুল ভোটে বিজয় লাভ করেন।

এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান মেম্বার রফিক উল্লাহ টিউবওয়েল প্রতীক নিয়ে পেয়েছেন-৮৫১ ভোট। জমির আহমদ কোম্পানী ফুটবল প্রতীক নিয়ে পেয়েছেন- ৬৫০ ভোট। তাছাড়া আবু সৈয়দ ফজলী তালা প্রতীক নিয়ে একটি ভোটও পায়নি।

সর্বশেষ নির্বাচনের ফলাফল পেয়ে হাফেজ মাওলানা জালাল আহমদ মেম্বার হিসেবে জনগণের সেবায় নিযুক্ত হয়ে মহান প্রভূর দরবারে শুকরিয়া আদায় করেন এবং ০৩ নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দায়িত্বরত প্রিজাইডিং অফিসার রাত ১০টার দিকে ভোটের ফলাফল ঘোষনা করলে সহস্রাধিক উৎসুক জনতা আনন্দ উল্লাসে মেতে উঠে। পরে আপেল মার্কার বিজয়ী প্রার্থীকে সাথে নিয়ে সোনারপাড়া বড় মাদরাসার প্রতিষ্ঠাতাদ্বয়, পিতা মরহুম মাওলানা মোহাম্মদ তৈয়ব (রাহঃ) , দাদি, চাচা, আত্মীয়-স্বজন সহ অসংখ্য ওলামায়ে কেরাম, শিক্ষকগণের কবর জিয়ারতের মাধ্যমে আনন্দ মিছিল শুরু করে সোনারপাড়া বাজার প্রদক্ষিণ করে পার্শস্থ স্থানীয় বড় কবর স্থান জিয়ারত শেষে প্রার্থীর ভাই কক্সবাজার আদর্শ মহিলা কামিল মাদরাসার প্রভাষক, তরুণ বক্তা হাফেজ মাওলানা বেলাল উদ্দিন তৈয়বী সাহেবের সংক্ষিপ্ত মোনাজাতের মাধ্যমে বিজয়ী মিছিল সমাপ্তি হয়। এতে কবরবাসীর মাগফিরাত, দেশ ও জাতির কল্যাণ এবং বিশ্ব মুসলিম উম্মাহর জন্য দোয়া কামনা করা হয়। হাজারো উৎসুক জনতা আমিন আমিন ধ্বনিতে কবরস্থান প্রাঙ্গনে প্রতিধ্বনি তুলেন।