হ্যাপী করিম,মহেশখালী :
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি ভিডিও কনফারেন্সের মাধ্যমে মহেশখালী উপজেলার জনতা বাজার টু গোরকঘাটা বাজারের ২৭ কিলোমিটার সড়ক নির্মাণের কাজ শুভ উদ্বোধন করেছেন।

১০ নভেম্বর বুধবার সকাল ১১টায় মহেশখালী ডিজিটাল আইল্যান্ড সেন্টার মাঠে জেলা মহাসড়ক যথাযথ মান ও প্রশস্ততায় উন্নীতকরণ (চট্টগ্রাম জোন) ২য় পর্যায় প্রকল্পের আওতায় মহেশখালী জনতা বাজার-গোরকঘাটা বাজার জেলা মহাসড়ক ৫৮ কোটি টাকা ব্যয়ে ২৭ কিলোমিটার সড়কের কাজের উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি বক্তব্যে ওবায়দুল কাদের জানান, দক্ষিণাঞ্চলের সাথে ঢাকাসহ সারাদেশের নিরাপদ, উন্নত ও ব্যয় সাশ্রয়ী যোগাযোগ স্থাপনসহ দেশের জাতীয় অর্থনীতিতে উল্লেখযোগ্য পরিবর্তনের মাধ্যমে বাংলাদেশের একটি উন্নত মহেশখালী দ্বীপ উপজেলা রূপান্তরের ক্ষেত্রে সহায়ক ভূমিকা পালন করবে।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন , আজকে যারা মনোনয়ন পেয়েছেন,তাদের ভাবতে হবে ক্ষমতা চিরস্থায়ী নয়। মামলা দিলে সড়ক অবরোধ,ভাংচুর করে মানুষকে কষ্ট দিবেন কেন। দল সাধারন মানুষের চোখে ছোট না করার পরামর্শ প্রদান করেন। মাথা ব্যথা হলে মাথা কেটে ফেলা যাবে না। জনগনের সাথে ভাল আচরনকরুন।

তিনি আরো বলেন, চট্টগ্রাম মেডিকেল কলেজ না খুল্লে অতি দ্রুত সময়ে কলেজ খুলে দেওয়া হোক।

ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন মহেশখালী কুতুবদিয়ার সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক । এসময় তিনি মহেশখালী কুতুবদিয়ার নানান উন্নয়ন কাজের চিত্র তুলে ধরেন।
সড়কের প্রশস্ত করণ ও জনগনের ভোগান্তি নিরসনের জন্য সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবাইদুল কাদের এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মহেশখালী ডিজিটাল আইল্যান্ড সেন্টার মাঠে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ও কুতুবদিয়া উপজেলা চেয়ারম্যান এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান, মহেশখালী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শরীফ বাদশা, মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃমাহাফুজুর রহমান, মহেশখালী পৌর মেয়র মকছুদ মিয়া, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এম আজিজুর রহমান বিএ, মহেশখালী থানার (ভারপ্রাপ্ত) ওসি আব্দুল হাই, সাবেক মহেশখালী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ছালেহ আহাম্মদ, হোয়ানকের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মীর কাসেম চৌধুরী,কুতুবজোমের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড মোহাম্মদ শেখ কামাল, মাতারবাড়ীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম আবু হায়দার’সহ উপজেলা,পৌর,ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।