নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার ট্যুরিষ্ট পুলিশ সুপার জিল্লুর রহমান কক্সবাজার প্রেসক্লাব নেতাদের সাথে মতবিনিময় করেছেন। ওই মতবিনিময় সভায় জিল্লুর রহমান বলেন, পর্যটন শিল্পের সম্প্রসারণ ও প্রচারে সবচেয়ে বেশি ভূমিকা সাংবাদিকদের। তাদের লেখনির মাধ্যমে দেশের পর্যটন শিল্প বিশ্ব মঞ্চে উপস্থাপিত হচ্ছে। কক্সবাজার পর্যটন শিল্পকে এগিয়ে নিতে হলে পুলিশ ও অন্যান্য সংস্থার সাথে সাংবাদিকদের একিভূতভাবে কাজ করতে হবে।
শনিবার (৬ নভেম্বর) সন্ধ্যায় কক্সবাজার প্রেসক্লাবে মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এই সময় ট্যুরিষ্ট পুলিশের এসপি জিল্লুর রহমান কক্সবাজার প্রেসক্লাব নেতাদের ফুলের তোড়া দিয়ে অভিনন্দিত করেন।
পুলিশ সুপার জিল্লুর রহমান বলেন, অতীতেও কক্সবাজারের সাংবাদিকরা পর্যটন শিল্পের প্রয়োজনে ট্যুরিষ্ট পুলিশের পাশে ছিলেন। আমি আশা করি ভবিষ্যতেও সাংবাদিকরা ট্যুরিষ্ট পুলিশ ও পর্যটন শিল্পের বিকাশে একসাথে কাজ করবেন।
এই সময় পুলিশ সুপারের সাথে উপস্থিত ছিলেন, ট্যুরিষ্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মহি উদ্দিন।
এই মতবিনিময় সভায় প্রেসক্লাব নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন, কক্সবাজার প্রেসক্লাব সভাপতি আবু তাহের, সহ-সভাপতি মমতাজ উদ্দিন বাহারী, সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক আবদুল কুদ্দুস রানা, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি বদিউল আলম, সাবেক সভাপতি মাহবুবর রহমান, তোফায়েল আহমেদ, নুরুল ইসলাম হেলালী, জিএএম আশেক উল্লাহ, আয়াছুর রহমান, পাবলিক প্রসিকিউটর (পিপি) এড. ফরিদুল আলম, একরাম চৌধুরী টিপু, হাসানুর রশীদ, দীপক শর্মা দীপু ও সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর সাধারণ সম্পাদক আনছার হোসেন।