সিবিএন ডেস্ক: চট্টগ্রামের সাতকানিয়ায় প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত হয়েছেন। ওই যুবকের নাম মো. তারেক (২৫)। তিনি উপজেলার ছদাহা ইউনিয়নের মুহুরি পাড়ার বাসিন্দা আবু ছিদ্দিকের ছেলে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাত আটটার দিকে ছদাহার মাঝির পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে ঘটনায় জড়িত সন্দেহে অভিযান চালিয়ে মনির নামে একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, গত বছর শাহদাত নামে এক সিএনজি ড্রাইভার জুয়েল নামে এক যুবককে আটক করে মারধর করেন। এ ঘটনায় স্থানীয়ভাবে একটি সালিশ হয়। এরপর থেকে শাহাদাত পলাতক ছিলেন। তবে দীর্ঘদিন পর বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে শাহাদাতকে বাড়ির পাশে পেয়ে মারধর করেন জুয়েল। এর কয়েকঘণ্টা পর রাত আটটার দিকে শাহাদাতের পক্ষ নিয়ে জুয়েলকে মারধর করতে যান তারেক, সাজ্জাদসহ আরও কয়েকজন। তবে জুয়েলকে মারধর করতে গিয়ে উল্টো তার সঙ্গে থাকা মিনহাজ ও মনিরের হামলায় নিহত হন তারেক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, শাহাদাত ও জুয়েলের মধ্যকার পূর্ব শত্রুতার জেরে মারামারি ও পাল্টা মারামারিতে তারেক নামে এক যুবক নিহত হয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ। এ বিষয়ে মামলা দায়ের প্রক্রিয়াধীন।- জাগো নিউজ