বার্তা পরিবেশক:
অসহায় দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেছেন ১২ নং ওয়ার্ডের দায়িত্বশীল কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু। শনিবার (২৫ জুলাই) বিকালে ঝিলংজা ইউনিয়নে চন্দ্রিমা এলাকায় বসবাসরত ঝরঝিরি পাড়া, চৌদ্দগ্রাম, জলুর ঘোনায় ১২ নং ওয়ার্ডের ভোটার ২৬৫ জন হত দরিদ্রদের মাঝে এই উপহার বিতরণ করা হয়।
উপহার বিতরণকালে কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু বলেন, কক্সবাজার পৌরসভার মেয়র জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের নির্দেশনায় করোনার পর থেকে জনসেবায় নিয়োজিত রয়েছি। মানুষের সেবায় উৎসর্গ করেছি নিজের জীবন। পৌর মেয়র মানুষের জন্য কাজ করতে গিয়ে স্বপরিবারে করোনায় আক্রান্ত হয়েছিলেন। করোনা থেকে পরিত্রাণ পাওয়ার পরও তিনি সম্মূখযোদ্ধার ন্যায় কাজ করছেন। অসহায় মানুষের মাঝে পৌঁছে দিচ্ছেন খাবার সামগ্রী। এ জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পৌর মেয়র মুজিবুর রহমানের প্রতি অশেষ কৃতজ্ঞ। তিনি সবাইকে মাননীয় প্রধানমন্ত্রী ও পৌর মেয়রের জন্য দোয়া করার আহবান জানান।
এসময় উপস্থিত ছিলেন পূর্ব কলাতলী আদর্শ সমাজ পরিচালনা কমিটির সাবেক সভাপতি মো. বেলাল মুন্সী, বর্তমান সভাপতি মো. আবদুল্লাহ, সাধারণ সম্পাদক মো. এখলাস, জলুর ঘোনা সমাজ কমিটির সভাপতি মো. খোরশেদ, আদর্শগ্রাম সমাজ কমিটির সভাপতি নাছির উদ্দিন ও কাউন্সিলরের ব্যক্তিগত সহকারী জয়নাল আবেদিন।
উপহার বিতরণে স্বেচ্ছাসেবী হিসেবে নিয়োজিত ছিলেন বৃহত্তর লাইট হাউজ পাড়া যুব সমাজের মনসুর, আলম, হাকিম, সোহেল আরমান, দেলোয়ার, আবছার, মাসুদ রানা, রিদোয়ান, সিফন প্রমূখ।