মুহাম্মদ শাহ জাহান, দুবাই থেকেঃ
প্রবাসীদের সাথে দেশের সেতুবন্ধন তৈরি চূড়ান্ত ভূমিকায় বাংলাদেশ প্রেসক্লাব ইউএই’কে দেখার প্রত্যাশা ব্যক্ত করেন চট্টগ্রাম সমিতির নেতৃবৃন্দ।
শনিবার (১২ জানুয়ারি) শারজার একটি আবাসিক হোটেলে চট্রগ্রাম সমিতির নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ প্রেসক্লাবের নব গঠিত কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
প্রেসক্লাবের সহ-সভাপতি মুহাম্মদ রফিক উল্ল্যাহ’র সঞ্চালনায় সভায় সভাপত্বি করেন আমিরাতের বৃহত্তম চট্টগ্রাম সমিতির সভাপতি আইয়ুব আলী বাবুল। তিনি সংগঠনের পক্ষ থেকে সদ্য প্রতিষ্ঠিত প্রবাসী সংবাদিকদের সংগঠন বাংলাদেশ প্রেসক্লাব এর সকল সদস্যকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
বক্তব্যে তিনি দেশের ভাবমূর্তি উজ্জ্বল করার লক্ষ্যে প্রেসক্লাব কাজ করবে বলে প্রত্যাশা করেন এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে দেশের উন্নয়নের সহযাত্রী হতে সাংবাদিকদের আহবান করেন।
প্রেসক্লাবের নেতৃবৃন্দ বৃহত্তর চট্টগ্রাম সমিতির সার্বিক সহযোগিতা কামনা করেন।
মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন- বৃহত্তর চট্টগ্রাম সমিতির সাধারণ সম্পাদক ইসমাঈল গনি, সাইফুদ্দিন আহাম্মেদ, নুরুল আলম, কাজী মোহাম্মদ আলী, প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি শিবলী আল সাদিক, সিনিয়র সহসভাপতি সিরাজুল হক, সাধারণ সম্পাদক মুহাম্মদ মোরশেদ আলম, যুগ্মসাধারণ সম্পাদক কামরুল হাসান জনি।
উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা মীর আহাম্মেদ, আনসার উল্লাহ, প্রেস ক্লাবের সহসভাপতি শেখ ফয়সাল সিদ্দিকী ববি, সহসাধারণ সম্পাদক মোদাচ্ছের শাহ, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ, সহসাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল শাহীন, অর্থ সম্পাদক মহিউল করিম আশিক, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক ইশতিয়াক আসিফ, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক শাহজাহান, আইন বিষয়ক সম্পাদিকা সানজিদা ইসলাম, নির্বাহী সদস্য বশিরুজ্জামান, মোহাম্মদ ওসমান ও ইলিয়াস প্রমুখ।