বিনোদন ডেক্স: বহু ঝড় ঝামেলার পর এবার ইউটিউবার হওয়ার স্বপ্ন নিয়ে মেতে উঠছে কক্সবাজার এর সেই স্বপ্নবাজ তরুণ রেজাউল করিম রেজা। দেশ বিদেশের নানান ইউটিউবারদের মত নিজেকে প্রমাণ করতে ইতিমধ্যে রেজা ইউটিউবে চ্যানল খুলে পেলেছেন তার চ্যানেলটির নাম The RK Team। মিউজিক ভিডিও দিয়ে রেজা তার চ্যানেল টি চালু করতেছে।

The RK Team এর প্রথম মিউজিক ভিডিও’র শুটিং এবং এডিটের কাজ শেষ হয়েছে।কক্সবাজারের বিভিন্ন মনোরম পরিবেশে মিউজিক ভিডিওটির দৃশ্য ধারণ করা হয়। সব টিক থাকলে এ সপ্তারের শেষের দিকে (১৪-১৫ তারিখ) রেজা তার চ্যানেলের প্রথম মিউজিক ভিডিও টি রিলিজ এর মাধ্যমে তার ইউটিউব চ্যানেলের যাত্রা শুরু করবেন।

রেজাউল করিম রেজা সিবিএন কে বলেন, আমি আমার স্বপ্নে বিশ্বাসী। জানি কোন না কোন একদিন আমি সফল হব। তবে আমাকে ইউটিউব নিয়ে কাজ করার জন্য গুণী কয়েকজন মানুষ বলেছে। আমি ইউটিউব এ কাজ করা শুরু করতে চাচ্ছি অনেক দিন আগে থেকে কিন্তু কিছু ঝামেলার কারণে হয়ে উঠেনি। প্রথমে মিউজিক ভিডিও দিয়ে আমি ইউটিউব এ পথ চলা শুরু করতেছি। সবাই আমার জন্য দোয়া করবেন এবং অবশ্যই আমার চ্যানেল টি সাবস্ক্রাইব করে পাশে থাকবেন।

উক্ত মিউজিক ভিডিও তে রেজার সহকারী মডেল হিসেবে আছে কক্সবাজারের পরিচিত মুখ তানিশা রহমান। মিউজিক ভিডিও টি পরিচালনা করেছেন সেলিব্রেটি এবং জনপ্রিয় ম্যাজিশিয়ান সোহাগ ফরহাদ। সহকারি পরিচালক হিসেবে আছেন ওসামা সোলতানা অণু।