এম এনাম হোসেন, আরব আমিরাত :

বাংলাদেশসহ সারা বিশ্বে সুফিবাদী শান্তিকামী মানুষের ওপর নির্যাতন নিপীড়ন চলছে। নিজেদের ইতিহাস-ঐতিহ্য ও সংস্কৃতি ভুলে যাওয়াই এর মূল কারণ। তাছাড়া সুফিবাদী শান্তিকামী মানুষেরা অন্যদের মতো মারামারি, কাটাকাটি, হত্যা ও সন্ত্রাস করে দেশে ও সমাজে অশান্তি সৃষ্টি করতে পারে না। কারণ এটি প্রকৃত ইসলামের সাথে যায় না। কিন্তু সুফিবাদী শান্তিকামী মানুষদের ওপর নির্যাতন ও নিপীড়ন চলছেই। এসব নির্যাতন ও নিপীড়ন রুখতে সুফিবাদী শান্তিকামী মানুষদের সজাগ হতে হবে।

গতকাল সন্ধ্যায় আঞ্জুমানে খোদ্দামুল মুসলেমী ইউ.এ.ই কেন্দ্রীয় পরিষদ কর্তৃক দুবাই পার্ল সিটি হোটেলের বলরুমে আয়োজিত বিশাল গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মহাসচিব ও আহলে সুন্নাত ওয়াল জামাআত সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক দেশবন্ধু, জননেতা আলহাজ্ব এম এ মতিন উপরোক্ত কথা বলেন।

সংগঠনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ হারুনের সভাপতিত্বে এবং নাসির উদ্দীন সিকদার ও মুহাম্মদ নাসিরের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত গণসংবর্ধনায় প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের চট্টগ্রাম মহানগর উত্তরের সভাপতি

আলহাজ্ব মুহাম্মদ নইমুল ইসলাম। অন্যান্যের মধ্য বক্তব্য রাখেন- সৈয়দ মুহাম্মদ হারুনুর রশিদ, মুহাম্মদ জসিম উদ্দীন বি কম, হাফেজ মুহাম্মদ আজম, মুহাম্মদ জিয়াউল হক, মাওলানা আবুল হাসেম, আলহাজ্ব মুহাম্মদ শাহ আলম, হাফজ আবদুল আজিজ, মুহাম্মদ নূরুল আবছার তৈয়বী, হাফেজ মুহাম্মদ জালাল খান, আলহাজ্ব মুহাম্মদ ইকবাল হোসেন, আলমগীর বাবু, দিদারুল আলম, কাজী এনামুল হক, ইঞ্জিনিয়ার মুহাম্মদ জাহেদুল ইসলাম, বখতিয়ার হোসেন, মুহাম্মদ জয়নাল আবেদীন, মুহাম্মদ মাসুদ পারভেজ, মুহাম্মদ সেলিম উদ্দীন, দোস্ত মুহাম্মদ বাবুল, মওলানা বেলাল হোসেন। পরিশেষে সালাত সালাম ও দোয়া-মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।