সংবাদদাতা:

মহেশখালীতে সিএনজি অটোরিক্সা থেকে চাঁদা না পেয়ে সমিতির নেতা ও চালকদের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে উত্তর মহেশখালী অটোরিক্সা, টেস্পু সিএনজি মালিক সমিতির নেতা গোলাম মোস্তফাসহ তিনজন আহত হয়েছে।
বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কালারমারছড়া স্টেশনে এই ঘটনা ঘটে।
উত্তর মহেশখালী অটোরিক্সা, টেস্পু সিএনজি মালিক সমিতির সদস্য ও লাইন পরিচালক গোলাম মোস্তফা জানান, সিএনজি চালক পক্ষের নেতা দাবি করে ঝাপুয়ার গিয়াস উদ্দীন দীর্ঘদিন ধরে উত্তর মহেশখালী অটোরিক্সা, টেস্পু সিএনজি মালিক সমিতি নিয়ে নানা ষড়যন্ত্র করে আসছে। এর অংশ হিসেবে অতীতে বিভিন্ন সময় সমিতির নেতা ও সদস্য এবং চালকদের বিরুদ্ধে মিথ্যা মামলাসহ নানা অপকর্ম করেছে। এর অংশ হিসেবে বুধবার (৫মে) সন্ধ্যায় কালারমারছড়া বাজারে অবস্থিত অফিসে এসে গোলাম মোস্তফাকে লাইন নিয়ে নানা কটু কথা বলে গিয়াস উদ্দীনসহ কয়েকজন। এক পর্যায়ে তারা গোলাম মোস্তফাকে মারধর শুরু করে। এসময় গোলাম মোস্তফাকে রক্ষা করতে এলে হামলাকারীরা আরো দুই চালককে মারধর করে। এতে তারা তিনজনই আহত হন।

এই ঘটনার পর রাতেই এক প্রতিবাদ সভা করে উত্তর মহেশখালী অটোরিক্সা, টেস্পু সিএনজি মালিক সমিতি সদস্যরা। প্রতিবাদ সভায় হামলাকারী ও লাইন নিয়ে ষড়যন্ত্রকারী গিয়াস উদ্দীন ও রফিক উদ্দীন মাঝিসহ অন্যান্যদের শাস্তি দাবি করেন।

প্রতিবাদ সভায় আহত গোলাম মোস্তফা বলেন, চালকদের কাছ থেকে অবৈধ চাঁদা না পেয়ে ক্ষিপ্ত হয়ে গিয়াস উদ্দীন ও রফিক উদ্দীন মাঝিসহ অন্যান্যরা আমাদের বিরুদ্ধে সব সময় ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সর্বশেষ আজকে নিজেরা হামলা করে উল্টো আমাদের বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা পাঁয়তারা চালাচ্ছে। তাই ওসি মহোদয়ের প্রতি আমাদের অনুরোধ, তদন্ত করে প্রকৃত দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হোক। এমনকি আমরা দোষী হলে আমাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হোক।