খলিল চৌধুরী, সৌদি আরব :
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে সৌদি আরবের মক্কা-মদিনা ও জেদ্দায় আরও ৪ বাংলাদেশি রেমিটেন্সযোদ্ধার মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৮ এপ্রিল) তাদের মৃত্যু হয়েছে।

তারা হলেন -পবিত্র নগর মদিনায় রেজাউল করিম বাবুল (৩৮) মারা গেছেন।

তিনি চট্টগ্রামের লোহাগাড়া সদর ইউনিয়নের উজিরভিটা গ্রামের মরহুম মাষ্টার আলী আহমদের বড় ছেলে।

জ্বর, সর্দিকাশি ও শ্বাসকষ্ট আক্রান্ত হয়ে মদিনার ওহুদ হাসপাতালে ভর্তি করানো হয়।

পরীক্ষা পর করোনা শনাক্ত হয়। পরে শারীরিক অবস্থা অবনতি হলে তাকে হাসপাতালের জরুরী বিভাগ আইসিইউতে রাখা হয়।

চিকিৎসাধীন অবস্থায় আজ এ রেমিটেন্সযোদ্ধার মৃত্যু হয়।

জ্বর, সর্দিকাশি নিয়ে কয়েক দিন আগে মোহাম্মদ বেলাল হোসেন কিং ফয়সাল হাসপাতালে ভর্তি হন। পরে করেনা শনাক্ত হয়। চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নে।

শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে সিরাজুল ইসলাম সৌদি আরবের একটি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা অবস্থায় মারা যান। তার বাড়ী চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার দ্বীপ চরতী গ্রামে।

জ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে মোহাম্মদ নুরুল ইসলাম জেদ্দার একটি হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তবে তার পরিবারের দাবী তার মৃত্যু স্বাভাবিক, করোনায় নয়

এদিকে, করোনায় আজ ৮ জনের মৃত্যু-সৌদি আরবে নতুন করে আক্রান্ত ১২৬৬ জন, ২৮ এপ্রিল সবশেষ তথ্য অনুযায়ী গত ২৪ ঘণ্টায় সৌদি আরবে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১২৬৬জন। মোট আক্রান্তের সংখ্যা ২০০৭৭জন। মারা গেছে ৮জন।
এই নিয়ে দেশটিতে মৃত্যের সংখ্যা দাঁড়িয়েছেন ১৫২জনে। অন্যদিকে সুস্থ হয়েছেন ২৫৩ জন, দেশটিতে সর্বমোট সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ২৭৮৪জন। -তথ্যসূত্রে সৌদি স্বাস্থ্য মন্ত্রণালয়।