এম.আলী হোসেন :
লামা ফাইতং ইউনিয়নের নতুন পাড়া হিমছড়ি এলাকায় বসতভিটার গাছ কাটা কে কেন্দ্র করে প্রতি পক্ষের হামলায় মা মেয়ে গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।
আহতদের কে স্থানীয়রা উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করেন।
জানা গছে, বান্দরবান জেলার লামা উপজেলার ফাইতং ইউনিয়নের নতুন পাড়া হিমছড়ি এলাকার আব্দু মালেক তার বসতভিটার গাছ বিক্রয়ের জন্য গাছ ব্যবসায়ী নিয়ে গেলে একই এলাকার  নুরুল ইসলাম বাধা দেয় । এতে গাছ ব্যবসায়ী চলে যাওয়ার পর গতকাল ২৩ ডিসেম্বর বিকাল ৪টার দিকে প্রতি পক্ষ  নুরুল ইসলাম,নেজামসহ ৫/৬ জনের একটি দল নিয়ে আব্দুল মালেকের বাড়ীতে গিয়ে সন্ত্রাসী হামলা চালিয়ে আব্দুল মালেকের স্ত্রী হনুফা (৪৫), মেয়ে রিয়াজুল জন্নাত (১৬),কে পিটিয়ে গুরুতর আহত করে। আহতদের কে স্থানীয়রা উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করে।
এই ঘটনায়া মামলার প্রস্তুতি নিচ্ছে বলেন স্বজনরা জানিয়েছেন। এতে প্রশাসনে সহযোগিতা কামনা করেন। তারা আরো বলেন , আব্দুল মালেকে পূর্বের বাড়ী মহেশখালীর দলঘাট এলাকায় ।  সে স্ব-পরিবারকে নিয়ে চকরিয়া বানিয়ারছড়ার পূর্বে ফাইতং নতুন পাড়া হিমছড়ি এলাকায় গত ২০১৪ ইং সনে শামশু উদ্দিন চৌধুরী থেকে ৩০ শতক জমি ক্রয় করে বসবাস করে আসছিল পূর্বের গাছ ও নিজের রোপন করা গাছ বিক্রির সময় নেজাম ও নুরুল ইসলাম আমাদের গাছ গুলো লুঠে খাওয়ার জন্য সেষ্টা করে আসছিল। এতে ব্যর্থ হয়ে এই ঘটনা ঘটিয়েছে বলে জানায়।