প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার ইন্টারন্যাশনাল উনিভারসিটি (সিবিআইইউ ) এর বিজনেস ক্লাবের উদ্যোগে “আন্ত:বিভাগ ফুটবল টুর্নামেন্ট-২০১৭” এর আয়োজন করা হয়েছে। এই টুর্নামেন্টে অংশ নিবে “ফ্যাকাল্টি অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের” ৬ টি দল যা আজ লটারির মাধ্যমে ঘোষণা করা হয়।

লটারির মাধ্যমে দল ঘোষণা করার সময় উপস্থিত ছিলেন কক্সবাজার ইন্টারন্যাশনাল উনিভারসিটি (সিবিআইইউ ) এর “ফ্যাকাল্টি অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের” প্রধান  রাজিদুল হক, কন্ট্রোলার অব এক্সাম  এ এস এম সাইফুর রহমান, সিবিআইইউ বিজনেস ক্লাবের উপদেষ্টা জনাব তউসিফ আহমেদ সহ ক্লাবের সকল সদস্য ও “ফ্যাকাল্টি অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের” সকল শিক্ষার্থীরা।

এই টুর্নামেন্টের খেলা হবে বীচ ফুটবল এর আদলে এবং এক দলে ৬ জন করে খেলোয়াড় অংশগ্রহণ করবে। ৬ টি নির্বাচিত দলের নাম – লায়ন, টাইগার, ওলফ, বূল, বিয়ার এবং প্যান্থার।

টুর্নামেন্টের প্রসঙ্গে কক্সবাজার ইন্টারন্যাশনাল উনিভারসিটি (সিবিআইইউ ) এর “ফ্যাকাল্টি অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের” প্রধান জনাব রাজিদুল হক জানান, “শিক্ষার্থীদের মধ্যে শিক্ষার পাশাপাশি সৃজনশীলতা এবং সৌহার্দ্যপূর্ণ মনোভাব গঠনের প্রয়াস এই টুর্নামেন্ট। শিক্ষার পাশাপাশি এই ধরনের আয়োজন শিক্ষার্থীদের শিক্ষার উপযোগী পরিবেশ তৈরিতে সহায়ক হবে।”

সিবিআইইউ বিজনেস ক্লাবের উপদেষ্টা  তউসিফ আহমেদ এই আয়োজন সম্পর্কে আমাদের জানান, “শিক্ষার্থীদের মধ্যে যাতে এই ধরনের ছোট ছোট আয়োজনের মাধ্যমে বড় বড় আয়োজনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার সুদূরপ্রসারী এক চিন্তার শুরু এই টুর্নামেন্ট। আমি সিবিআইইউ বিজনেস ক্লাবের ফুটবল টুর্নামেন্টের আয়োজন এর সফলতা আশা করছি। “