মোঃ জয়নাল আবেদীন টুক্কু:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের অভিযানে ৯২ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এসময় ইয়াবা বহনের দায়ে একটি সিএনজি গাড়ীও জব্দ করা হয়।

২৯ সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার ঘুমধুমের বেতবনিয়া বাজারের প্রবেশ মুখে পাকা রাস্তায় অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার এবং সিএনজিসহ ২ মাদক কারবারিকে আটক করতে সক্ষম হন।

আটকৃতরা হলো, কক্সবাজার পিটিআই স্কুল এলাকার মৃত দুনু মিয়ার ছেলে মন্জুর আলম(৩২) ও কক্সবাজারের উখিয়া রাজাপালং ইউনিয়নের কাশিয়ার বিল গ্রামের আলী আহমদের ছেলে নুরুল আলম(২৯)। পুলিশ জানান তাদের স্বীকারোক্তি মতে তাদের বহনকৃত সিএনজি গাড়ীতে অভিনব কায়দায় লুকায়িত এসব ইয়াবা উদ্ধার ও সিএনজিসহ এ দুই মাদক কারবারিকে আটক করা হয়।
নাইক্ষ্যংছড়ি থানার চৌকস অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেনের দিকনির্দেশনায় ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেনের নেতৃত্বে এসআই মোঃ আল আমিন ও নায়েক নাজমুল হোসেন সহ একদল পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করেন। উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক মূল্য ২ কোটি ৭৭ লক্ষ ৫০ হাজার টাকা।
এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে বলে নিশ্চিত করেছেন
ওসি মুহাম্মদ আলমগীর হোসেন।